আর্কাইভ থেকে দেশজুড়ে

গৌরীপুরে ব্যবসায়িকে কুপিয়ে হত্যা করে টাকা লুটে নিয়েছে দুবৃর্ত্তরা

গৌরীপুরে বাড়ি ফেরার পথে ময়মনসিংহের গৌরীপুর এক বিকাশ ব্যবসায়িূকে কুপিয়ে হত্যা করে টাকা লুটে নিয়েছে দুবৃর্ত্তরা। নিহতের ব্যবসায়ির নাম মইনুল হাসান পলাশ (৩০)। তিনি চরশ্রীরামপুরের মৃত আবুল কাসেমের পুত্র।।

রোববার (৮আগস্ট) দিবাগত রাত সাড়ে নয়টার দিকে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুর মোড়ে এ ঘটনা ঘটে।

নিহতের চাচাতো ভাই এএফ এম জাহিদ হাসান বাবু বলেন, পলাশ চরশ্রীরামপুর মোড়ের বাজারে  মোবাইল, ফ্লেক্সিলোড, নগদ, বিকাশের ব্যবসা করতেন। প্রতিদিনের ন্যায় রাতে দোকান বন্ধ করে ৪-৫ লাখ টাকাসহ বাড়ি ফিরছিলেন। সঙ্গে কয়েকটি মোবাইল ফোনও ছিল। বাড়ি ফেরার পথে চরশ্রীরামপুরের ফজলুল হকের পুকুরপাড়ে দুর্বৃত্তরা পলাশকে ছুরিকাঘাত করে টাকা নিয়ে পালিয়ে যায়।  ঘটনাস্থলেই পলাশের মৃত্যু হয়। 

নিহতের বড় ভাই মাহবুব কায়েস জুয়েল জানান, পূর্ব থেকেই উৎপেতে টাকা একদল দুবৃর্ত্তরা তার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

ডৌহাখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল হক সরকার বলেন, আমরা খবর পেয়ে এসে দেখি পলাশের লাশ রাস্তায় পড়ে আছে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে এই হত্যাকাণ্ডটি সংঘটিত করেছে। হত্যকারীদের শনাক্তকরণ ও ঘটনার তদন্ত চলছে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন