আর্কাইভ থেকে বিনোদন

এবার হিন্দু ধর্মগুরুদের রোষের মুখে অভিনেত্রী স্বরা

বিয়ে করতে না করতেই তোপের মুখে পরেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। ভিন্ন ধর্মের একজন পুরুষকে বিয়ের জন্য হিন্দু ধর্মগুরুদের কটাক্ষের স্বীকার হচ্ছেন এ অভিনেত্রী।

শালীনতার মাত্রা ছাড়িয়ে রীতিমতো আপত্তিকর ভাষায় অভিনেত্রীকে আক্রমণ করলেন অযোধ্যার মোহন্ত। মোহন্ত রাজু দাসের দাবি, অভিনেত্রী মুসলিমকে বিয়ে করেছেন কারণ তিনি হাজার পুরুষের সঙ্গে রাত কাটাতে চান।

অযোধ্যার রাম মন্দিরের ওই মোহন্তের বক্তব্য, “স্বরা ভাস্কর খোলাখুলি ইনশাল্লাহ বলেছে। ভারত তেরে টুকরে হোঙ্গে বলেছে। এবার এমন একজনকে বিয়ে করল যাকে ও দিন দশেক আগেও ভাই বলে ডেকেছিল। জলদি বিয়ে করে নেওয়ার পরামর্শ দিয়েছিল। তবে এসব সত্ত্বেও আমি ওকে শুভেচ্ছা জানাব। ও যদি হাজার পুরুষের সঙ্গে রাত কাটাতে চায় তাহলে ওকে শুভেচ্ছা। ও এমন একটি ধর্মে বিয়ে করেছে যেখানে ভাই-বোনেদের মধ্যে বিয়ে হয়। তারপর তালাক তালাক তালাক বলে সব শেষ হয়ে যায়।”

স্বরার বিয়ে নিয়ে মোহন্তের এ মন্তব্যে স্বাভাবিকভাবেই বিতর্ক শুরু হয়েছে সামাজিক মাধ্যমে।

ফাহাদ,স্বরা

কাউকে কিছু না জানিয়েই ১৬ ফেব্রুয়ারি চুপিসারে মুসলিম পাত্রকে বিয়ে সেরেছেন স্বরা ভাস্কর। এর আগে ৬ জানুয়ারি স্পেশ্যাল অ্যাক্টে আদালতে বিয়ের রেজিস্ট্রার করে, ১৬ ফেব্রুয়ারি আইনি বিয়ে করেন তিনি। পাত্র সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদ। সোশ্যাল মিডিয়ায় বিয়ের খবর সামনে আসতেই হইচই শুরু হয়। নেটিজেনের একাংশ যেমন শুভেচ্ছা জানান, স্বরাকে, তেমনি কেউ কেউ ব্যঙ্গ করতেও ছাড়েননি ভিনধর্মে বিয়ে করার জন্য।

এবার হিন্দুত্ববাদীরাও ছেড়ে কথা বলছেন না বলিউড অভিনেত্রীকে। স্বরাকে ইতিমধ্যেই তোপ দেগেছেন বিশ্ব হিন্দু পরিষদ নেত্রী সাধবী প্রাচী । তিনি বলেছিলেন,“স্বরা চিরকালই হিন্দু ধর্মের বিরোধী। আমি জানতাম কোনও হিন্দুকে উনি বিয়ে করবেন না। সেটাই হয়েছে। মুসলিমকে বিয়ে করেছেন। শ্রদ্ধাকে কীভাবে ৩৫ টুকরো করেছিল তার লিভ ইন পার্টনার, সেই খবরটা হয়তো স্বরা জানেন না। এত বড় সিদ্ধান্ত নেওয়ার আগে স্বরার ভালভাবে ফ্রিজটা দেখে নেওয়া উচিত ছিল। শ্রদ্ধার সঙ্গে যা হয়েছে স্বরার সঙ্গে তা হতেই পারে।”

এ সম্পর্কিত আরও পড়ুন