আর্কাইভ থেকে দেশজুড়ে

পঞ্চগড়ে হেরোইন ও গাঁজাসহ ৬ জন মাদক ব্যবসায়ী আটক

পঞ্চগড়ের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২০ গ্রাম হেরোইনসহ মাদকসহ ৬ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে আইন শৃঙ্খলা রক্ষা বাহিনী।

বুধবার (১১ আগষ্ট) রাতে জেলার বোদা উপজেলার বাইপাস মোড় থেকে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটক কৃতরা হলেন,পঞ্চগড় সদর উপজেলার খানপুকুর গ্রামের সফিজুল ইসলামের ছেলে মোজাম্মেল হক (৩২), কায়েতপাড়া গ্রামের মৃতঃ আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম শাহিন (৩৭) ও খোলাপাড়া গ্রামের আজাহার আলীর ছেলে মোঃ শাজাহান কবীর (৩১)। এসময় পুলিশ মাদক বিক্রি কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে।

এদিকে একই রাতে জেলার দেবীগঞ্জ উপজেলার ১ নং চিলাহাটি ইউনিয়নের বলরামপুর বানিয়া পাড়া এলাকা থেকে এক কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পঞ্চগড় গোয়েন্দা পুলিশ ।

আটক কৃতরা হলেন. নীলফামারী জেলার ডোমার উপজেলার কাওলা পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সোহেল রানা (৩৫), একই এলাকার শিলু প্রামানিকের ছেলে সজিব প্রামানিক (২২) এবং পঞ্চগড় জেলার বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের বেলতলী ঝাকুয়া পাড়া গ্রামের আছারুর ইসলামের ছেলে মোঃ তাহের (৩২)।

এ ঘটনায় বোদা ও দেবীগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুইটি  মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন