আর্কাইভ থেকে দেশজুড়ে

টিকা পুষে ভাইরাল কাউন্সিলর এখন বিপদে, তদন্ত কমিটি গঠন

নিজ কার্যালয়ে ১০০ জনকে টিকা দিয়েছেন কুমিল্লা সিটি করপোরেশনের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাদিয়া নাসরিন।

নিজ কার্যালয়ে অন্তত ১০০ জনের শরীরে নিজেই টিকা পুষ করার ঘটনায় শুক্রবার (১৩ আগস্ট) তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়।

গঠিত তদন্ত কমিটিকে আগামীকাল রোববারের মধ্যে প্রতিবেদন দেওয়ার জন্য বলা হয়েছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ডিপুটি সিভিল সার্জন  শাহাদাত হোসেন।

কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়ের সমন্বয়ক হাসান মাহমুদ ইকবালকে তদন্ত কমিটির আহ্বায়ক করা হয়েছে। কমিটির অপর দুই সদস্য হলেন কুমিল্লা সিটি করপোরেশনের চিকিৎসা কর্মকর্তা চন্দনা দেবনাথ ও ইপিআই সুপারিন্টেনডেন্ট আবু তাহের মজুমদার।

জেলা ডিপুটি সিভিল সার্জন শাহাদাত হোসেন বলেন, রোববারের মধ্যে তাদের প্রতিবেদন দেওয়ার কথা। প্রতিবেদন পেলে সেই মোতাবেক করণীয় ঠিক করা হবে।

গত ৯ আগস্ট কুমিল্লা নগরের শুভপুর হারুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে করোনা টিকাকেন্দ্রে টিকা দেওয়া নিয়ে ঝামেলা হয়। একপর্যায়ে টিকাকেন্দ্র বন্ধ করে দেওয়া হয়। এরপর কাউন্সিলর নাদিয়া নাসরিন করোনা টিকা নিজ কার্যালয়ে নিয়ে যান। সেখানে তিনি নিজেই করোনা টিকা পুষ করেন।

মুক্তা মাহমুদ

এ সম্পর্কিত আরও পড়ুন