আর্কাইভ থেকে বাংলাদেশ

খুলনা বিভা‌গে ক‌রোনায় ২৪ ঘণ্টায় আরও ২১ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে খুলনা বিভাগে আরও ২১ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে শনাক্ত হয়েছে ৩২২ জনের।

শনিবার (১৪ আগস্ট) দুপুরে নিশ্চিত করেছেন খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডাক্তার জসিম উদ্দিন হাওলাদার। এর আগে শুক্রবার (১৩ আগস্ট ) বিভাগে ১৭ জনের মৃত্যু এবং ৬১২ জনের করোনা শনাক্ত হয়েছিল।

এ নিয়ে অদৃশ্য এই ভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত বিভাগের ১০ জেলায় মৃতের সংখ্যা ২ হাজার ৭৯১ জনে দাঁড়িয়েছে। শনাক্ত হয়েছে ১ লাখ ৩ হাজার ৫২২ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮৫ হাজার ৪৩৯ জন।

স্বাস্থ্য পরিচালকের দপ্তর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ ৯ জনের মৃত্যু হয়েছে কুষ্টিয়া জেলায়। এখানে আক্রান্ত হয়েছেন ৬২ জন। এছাড়া খুলনায় মারা গেছেন ৭ জন ও আক্রান্ত হয়েছেন ১২৫ জন, যশোরে মারা গেছেন ২ জন ও আক্রান্ত হয়েছেন ৬৭ জন, মেহেরপুরে মারা গেছেন ২ জন ও আক্রান্ত হয়েছেন ১১ জন, ঝিনাইদহে মারা গেছেন ২ জন ও আক্রান্ত হয়েছেন ৩১জন, নড়াইলে মারা গেছেন ১ ও আক্রান্ত হয়েছেন ৭ জন।

এর বাইরে বিভাগের ২৪ ঘণ্টায় বাগেরহাটে মৃত্যু হয়নি, আক্রান্ত হয়েছেন ৭, সাতক্ষীরায় আক্রান্ত হয়েছেন ১৫, মাগুরায় আক্রান্ত হয়েছেন ২৭, এবং চুয়াডাঙ্গায় আক্রান্ত হয়েছেন ১ জন। তবে বিভাগের একমাত্র জেলা ঝিনাইদহে ২৪ ঘণ্টায় কোনো মৃত্যু বা আক্রান্তের তথ্য পাওয়া যায়নি। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন