আর্কাইভ থেকে দেশজুড়ে

পঞ্চগড়ে গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ

পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা এলাকায় রাতের অন্ধকারে রোকেয়া বেগম (৪০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। পারিবারিক কলহের জেরেই ওই গৃহবধূকে খুন করা হয়েছে বলে ধারণা করছেন পুলিশ। নিহত রোকেয়া ওই এলাকার মোয়াজ্জেন আব্দুল লতিফের স্ত্রী।

শুক্রবার রাতে হাড়িভাসা ইউনিয়নের গইছপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে বাড়ির পাশে গোংড়ানো শব্দ শুনতে পান আব্দুল লতিফের মেয়ে হনুফা বেগম ও তার ছেলের স্ত্রী। বাড়িতে কোন পুরুষ মানুষ না থাকায় তারা ভয়ে বাইরে বের হয়নি। কিছুক্ষন পর শরিফুল বাড়ি ফিরলে তারা তাকে বিষয়টি জানায়। পরে শরিফুল লাইট নিয়ে রান্না ঘরের সামনে গিয়ে দেখতে পান তার মা রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে পালিয়েছে। পরে পরিবারের লোকজনের সহযোগিতায় তাকে গুরুতর জখম অবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরাপর্শ দেন। রাত ১১ টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রোকেয়ার ছেলে শরিফুল ইসলাম জানান, তার চাচা একাব্বর আলীর সাথে বুধবার রাতে ঝগড়া হয় তাদের। একাব্বর আলীর অভিযোগ রোকেয়া বেগম জি¦নের টাকা পেয়েছি, সেখান থেকে তাদের এক লাখ টাকা ভাগ দিতে হবে। কিন্তু আমরা জি¦নের টাকা পাইনি তাই তাদের দাবীর টাকাও দেইনি। তাই তারা  আমার মাকে পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে নির্মমভাবে হত্যা করেছে। আমি আমার মায়ের হত্যার বিচার চাই।

পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিয়া বলেন, ঘটনার পরপরই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। তারপরও এখনো নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। তদন্ত করে শিগগিরই আমরা এই হত্যাকাণ্ডের রহস্য জানা যাবে।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন