আর্কাইভ থেকে দেশজুড়ে

চেতনানাশক ইনজেকশন দিয়ে প্রেমিককে হত্যা, প্রেমিকা আটক

সিরাজগঞ্জে চেতনানাশক ইনজেকশন দিয়ে প্রেমিককে হত্যার অভিযোগ উঠেছে লাভলী খাতুন নামে এক নারীর বিরুদ্ধে।

১৬ ফেব্রুয়ারী রাতে ঢাকা ধামরাই থেকে ওই নারীকে আটক করেছে সিরাজগঞ্জ সিআইডি পুলিশ।

আটককৃত প্রেমিকা লাভলী খাতুন টাঙ্গাইলের ঘাটাইল থানার রসুলপুর গ্রামের লাল মিয়ার মেয়ে। আর হত্যাকাণ্ডের শিকার প্রেমিক রুবেল রানা (২৮) টাঙ্গাইলের কালিহাতি থানার শ্যামশৈল গ্রামের আব্দুল লতিফের ছেলে। লাভলী পেশায় একজন নার্স।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সিরাজগঞ্জ সিআইডির পুলিশ পরিদর্শক নুরে আলম সিদ্দিকী জানান, প্রেমের সম্পর্কের সুযোগে নগ্ন ভিডিও করার পর সেই ভিডিও দেখিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিচ্ছিল প্রেমিক রুবেল রানা (২৮)।তারই জেরে ডেকে এনে হত্যার অভিযোগে লাভলী খাতুনকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, গত ২৭ জানুয়ারি সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সিরাজগঞ্জ সদর থানার ইকোপার্কে একটি লাশ পাওয়া যায়। সংবাদ পেয়ে সদর থানা পুলিশ ও সিআইডির ক্রাইমসিন টিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও আলামত সংগ্রহ করেন। এরপর অজ্ঞাতনামা হিসেবে সিরাজগঞ্জ সদর থানায় জিডি দায়ের করে লাশের ময়না তদন্ত করা হয়। সন্ধ্যার পর লাশের পরিচয় পাওয়া যায়। ওইদিন রাতেই নিহত রুবেল রানার বাবা বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার সূত্র ধরে সিআইডির একটি টিম তদন্তে নামে। পরে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ১৬ ফেব্রুয়ারী রাতে ঢাকার ধামরাই এলাকা থেকে লাভলীকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে লাভলী হত্যা কথা স্বীকার করে এবং আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন