আর্কাইভ থেকে বলিউড

মডেলের গাল কামড়ে দিল চিতা!

জার্মানির পশ্চিমাঞ্চলে চিতাবাঘের কামড়ে নারী মডেল আহত। একটি বিশেষ বিজ্ঞাপনের ফটোশুট চলাকালে এমন ঘটনা ঘটেছে। চিতাবাঘটি ওই মডেলের মুখ, গাল আর মাথায় কামড় দিলেও অল্পের জন্য প্রাণে বেঁচে যান তিনি।

আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, শোবিজের বিভিন্ন কাজে অংশ নেয়া প্রাণীদের জন্য স্থাপিত একটি পশু কেন্দ্রে ছবি তুলছিলেন জেসিকা লিডলফ (৩৬) নামে ওই মডেল। ওই সময় তাকে ত্রোজা নামে ১৬ বছর বসয়ী এক চিতাবাঘ কামড় দেয়। চিতাবাঘটি ওই মডেলের মাথা, গাল ও কানে ক্রমাগত কামড়াতে থাকে বলে জানা গেছে।

প্রচুর রক্তপাতে জেসিকা অজ্ঞান হয়ে গেলে তাকে হেলিকপ্টারে হাসপাতালে নেয়া হয়। বর্তমানে তার অবস্থা আশঙ্কামুক্ত বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে। 

ওই কেন্দ্রে ত্রোজার সঙ্গে একই খাঁচায় থাকে ১৮ বছর বয়সী প্যারিস নামে আরেক চীতাবাঘ। ওই দুই চিতাবাঘকেই প্যানাসনিক কোম্পানির একটি বিজ্ঞাপনে দেখা গেছে। 

মডেল জেসিকাও অবশ্য নিজেকে প্রাণী অধিকার কর্মী হিসেবে পরিচয় দেন। তার নিজের পোষা ঘোড়া, বিড়াল, কবুতর আর টিয়াপাখি আছে বলে জানা গেছে। 

তবে কী কারণে বাঘটি জেসিকার ওপর হামলা চালালো তা স্পষ্ট নয়। সেখানে কিসের ফটোশুট হচ্ছিল তাও জানা যায়নি বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে।

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন