আর্কাইভ থেকে ঢালিউড

এবার সিনেমায় চোখ মন্দিরার

ছোটবেলা থেকেই মন্দিরা চক্রবর্তী নিজেকে একজন নৃত্যশিল্পী হিসেবে পরিচিত করে তুলেছেন। বড় হয়ে ২০১২ সালে চ্যানেল আই আয়োজিত ‘সেরা নাচিয়ে’ প্রতিযোগিতায় অংশ নিয়ে দৃষ্টি কাড়েন তিনি। এ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার্সআপ হয়েছিলেন মন্দিরা। এরপর থেকে নাচের অনুষ্ঠানের পাশাপাশি নাটকে নিয়মিত অভিনয় করছেন তিনি।

এখন পর্যন্ত তিনি মোশাররফ করিম, তাহসান, আফরান নিশো, আবদুন নূর সজলসহ অনেকের সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেছেন। নাটকগুলোতে তার অভিনয় প্রশংসিতও হয়েছে। অভিনয়ের এ ধারাবাহিকতায় এবার তার লক্ষ্য সিনেমা। সেভাবেই প্রস্তুতি এগিয়ে চলছে। সিনেমায় অভিনয়ে এরই মধ্যে একাধিক প্রস্তাব পেয়েছেন। 

সিনেমায় অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, সিনেমা যে কোনো অভিনয়শিল্পীর জন্যই আরাধ্য বিষয়। আমিও তাই সেদিকেই ধাবিত হতে চাই। কিন্তু করোনার কারণে আমার পরিকল্পনা বাস্তবায়ন বাধাগ্রস্ত হচ্ছে। তবে আমি অল্প সময়ের মধ্যেই সিনেমায় অভিনয় শুরু করতে পারব বলে আশাবাদী। 

নাটক ছাড়াও টিভি বিজ্ঞাপনেও নিয়মিত অভিনয় করেন মন্দিরা। এদিকে আগামী ১ সেপ্টেম্বর থেকে নিজের নামে একটি ইউটিউব চ্যানেলের যাত্রা শুরু হচ্ছে মন্দিরার। 

সেদিন তিনি এসআই ইভানের কোরিওগ্রাফিতে ‘জামিলা কোকাকোলা’ কাভার করে তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করবেন। মন্দিরা সম্প্রতি দুটি গানের ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন। কাজী শুভর ‘কলঙ্ক’ গানে মাহিন আওলাদের পরিচালনায় এবং লুৎফর হাসানের ‘আয়না দিয়ে ঘর বেঁধেছি’ গানে আল মাসুদের পরিচালনায় মডেল হয়ে বেশ প্রশংসা কুড়িয়েছেন। বিশেষ করে ‘কলঙ্ক’ গানের জন্য বেশি সাড়া পেয়েছেন এই মডেল অভিনেত্রী। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন