আর্কাইভ থেকে বাংলাদেশ

চলন্ত বাসে ট্রাকের চাপায় হাত হারালেন বাকৃবি এক শিক্ষক

ময়মনসিংহে চলন্ত বাসে ট্রাকের চাপায় হাত হারালেন বাসের যাত্রী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক হাসান মোর্শেদ। এ ঘটনায় আরও চার বাসযাত্রী আহত হয়েছেন।
আহত হাসান মোরশেদ আলী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পশুপালন অনুষদের সহকারী অধ্যাপক। তিনি শেরপুর শহরের চকপাঠক মহল্লার আ. মতিনের ছেলে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাত ৮টার দিকে ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক মহাসড়কে ফুলপুরের বাশাটি এলাকায় এ ঘটনা ঘটে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, হাসান মোরশেদ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে থেকে আদিল পরিবহনের বাসে শেরপুরে যাচ্ছিলেন। অসাবধানতায় তার ডান হাতটি জানালার বাইরে ছিল। এমতাবস্থায় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ট্রাকের চাপায় তার হাত কেটে রাস্তার পাশে পড়ে যায়। পরে বাসটি নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রেখে চালক পালিয়ে যান।

স্থানীয়রা আহত শিক্ষককে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখান থেকে রাতেই তাকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে নেওয়া হয়। হাতের বিচ্ছিন্ন অংশ সংগ্রহ করে শিক্ষকের সঙ্গে দিয়েছে পুলিশ।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন জানান, দুর্ঘটনায় আহত সহকারী অধ্যাপক হাসান মোর্শেদকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে নেওয়া হলে রাতেই অস্ত্রোপ্রচার সম্পন্ন হয়েছে।

মুক্তা মাহমুদ

এ সম্পর্কিত আরও পড়ুন