আর্কাইভ থেকে দেশজুড়ে

মদ খাওয়া নিয়ে সংঘর্ষ, ছুরিকাঘাতে নিহত ১

নরসিংদীতে পূজায় মদ কেনা ও খাওয়া নিয়ে সংঘর্ষের ঘটনায় রকি দাস (২২) নামে এক যুবক নিহত হয়েছে। শুক্রবার (১৫ অক্টোবর) দুপুরে সদর উপজেলার হাজীপুর এলাকায় এই ঘটনা ঘটে। 

নিহত রকি দাস (২২) সদর উপজেলার পশ্চিম কান্দাপাড়া এলাকার সুনীল দাসের পুত্র । সে পৌর এলাকার এমপি মার্কেটে একটি মাছের আড়তে কাজ করতো । 
   
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপরে নিহত রকি দাস তার মামাতো ভাইকে সাথে করে হাজীপুরের বাউনি নামক এলাকায় ঘুরতে যায়। সেখানে খোলা জায়গায় পূজাকে কেন্দ্র করে মদ্যপান করার জন্য আশেপাশের এলাকা থেকে রকি দাসের সমবয়সী এবং বন্ধু অনেকেই যুক্ত হয়। পরে এক সময় মদ খাওয়া নিয়েই তাদের মধ্যে কথাকাটাকাটি হয় এবং সংঘর্ষ বাঁধে। সংঘর্ষের এক পর্যায়ে অপর একজন আচমকা রকি দাসকে পেছন থেকে ছুরিকাঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। সেখান থেকে নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয় । 

হাজীপুর ইউপি চেয়ারম্যান ইউসুফ খান পিন্টু বলেন, শুনেছি মাদক খাওয়া ও কেনাবেচা নিয়ে একজনকে ছুরিকাঘাত করা হলে তাকে আহত অবস্থায় সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে কি হলো তা জানিনা এখনও ।  

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ হারুনুর রশিদ একজন নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পূজা উপলক্ষে ওরা বন্ধুরা মিলে হাজিপুর এলাকার সেখানের এক খালি মাঠ ও নির্জন জায়গায় মদ খেতে যায়। পরে যারা যারা মদ খেতে পারেনি তাদের মধ্যে কথা কাটাকাটি হয় এবং একপর্যায়ে সেখানেরই একজন রকি দাসকে ছুরিকাঘাত করে। আসলে কে ছুরিকাঘাত করে এবং ঘটনার আরও বিস্তারিত পরে জানা যাবে। মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে আছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার বা আটক করা যায়নি। তবে পুলিশ এটা নিয়ে কাজ করছে।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন