আর্কাইভ থেকে দেশজুড়ে

পুলিশ সদস্যের স্ত্রী মরদেহ মিললো ধানক্ষেতে

ময়মনসিংহ সদরে ধানক্ষেত থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ওই ব্যাক্তির নাম- মৌসুমী আক্তার (২৫)। তিনি জেলার মুক্তাগাছা উপজেলার সৈয়দ গ্রামের পুলিশ সদস্য সুজন হাসানের স্ত্রী। তার স্বামী সুজন হাসান নারায়ণগঞ্জে পুলিশ সদস্য হিসেবে কর্মরত আছেন।

আজ বুধবার (১ মার্চ) দুপুরে সদর উপজেলার দাপুনিয়া গোষ্ঠা পশ্চিমপাড়া এলাকার ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, নিহত মৌসুমী আক্তারের সঙ্গে তার স্বামী সুজন হাসানের পারিবারিক বিরোধ চলছিল। এসব কারণে মৌসুমী তার বাবার বাড়িতে বসবাস করছিলেন। মঙ্গলবার রাত ৯টার দিকে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন মৌসুমী। তাকে অনেক খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান মেলেনি। আজ সকালে সদর উপজেলার দাপুনিয়া এলাকার গোষ্ঠা পশ্চিমপাড়া এলাকার একটি ধানক্ষেতে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে তার স্বজনরা ঘটনাস্থলে এসে পরিচয় নিশ্চিত করেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে ভিক্টিমকে হত্যার পর এখানে এনে ফেলে রেখে গেছে। কিভাবে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ সম্পর্কিত আরও পড়ুন