আর্কাইভ থেকে দেশজুড়ে

বিয়েবাড়িতে মাংস কম দেয়ায় সংঘর্ষ, প্রাণ হারালো বরের বাবা

নীলফামারীর জলঢাকায় বিয়ে বাড়িতে মাংস কম দেয়া নিয়ে বরপক্ষ ও কনেপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় বরের বাবা নিহত হয়েছেন।

নিহত বরের বাবার নাম নুর মোহাম্মদ। তিনি রংপুর নগরীর হাজিরহাট উত্তম বাওয়াই পাড়ার বাসিন্দা।

শুক্রবার (৩ মার্চ) রাতে জলঢাকা পৌরসভার আমরুলবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় কনের বাবা ও স্থানীয় একজনকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন জলঢাকা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর।

তিনি বলেন, শুক্রবার রাতে পারিবারিকভাবে জলঢাকা পৌর এলাকার আমরুলবাড়ী গ্রামের বগুলাগাড়ী এলাকার আনারুল ইসলামের মেয়ে জান্নাতুল আক্তারের সঙ্গে রংপুর নগরীর উত্তম হাজিরহাট বাওয়াই পাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে জনাব আলীর বিয়ে সম্পন্ন হয়। বিয়ে সম্পন্ন হওয়ার পর কনে নিয়ে চলে যায় বর জনাব আলী।

তিনি আরও বলেন, বিয়েতে কনের বাড়িতে ১০০ জন অতিথি আসার কথা থাকলেও প্রায় ২৫০ জন অতিথি আসায় খাওয়ার সময় মাংস কম পায় তারা। মাংস কম পাওয়ায় বাগবিতণ্ডার সৃষ্টি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারি শুরু হয়। এসময় কনে পক্ষের লোকজনের মারধরে গুরুতর অসুস্থ হয়ে পড়েন বরের বাবা নুর মোহাম্মদ। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নেয় পুলিশ।

ওসি ফিরোজ কবীর বলেন, মরদেহ ময়নাতদন্তে পাঠানোর প্রস্তুতি চলছে। এ বিষয়ে অভিযোগ পেলে মামলা রুজু করা হবে। এ ঘটনায় দুইজনকে আটক করেছি।

এ সম্পর্কিত আরও পড়ুন