আর্কাইভ থেকে পরামর্শ

শাহরুখ খানের স্ত্রী গৌরীর ময়লার বালতির দাম কত

শাহরুখ খানের স্ত্রী গৌরী খান গৃহসজ্জা শিল্পী। বলিপাড়ায় প্রথম সারির অভিনেতা-অভিনেত্রী হোক কিংবা বড় শিল্পপতির বাড়ির গৃহসজ্জা— বেশির ভাগ ক্ষেত্রেই নেপথ্যে থাকেন শাহরুখ-পত্নী গৌরী। দিন দুয়েক আগেই বিশ্বাসভঙ্গের অভিযোগ তুলে গৌরীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন মুম্বাইয়ের বাসিন্দা যশবন্ত শাহ। তা নিয়েই ব্যাপক চর্চা শুরু হয়। সেই ধাক্কা সামলাতে না সামলাতেই নেটাগরিকরা গৌরীকে ‘ট্রোল’ করতে শুরু করেছেন। আলোচনার কেন্দ্রে এখন গৌরীর তৈরি করা বিভিন্ন জিনিসের নকশা।

নিজের নকশা করা গৃহসজ্জার সামগ্রী বিক্রির জন্য নিজস্ব সংস্থা রয়েছে তার। এ বার সেই সংস্থার দ্রব্যাদির চড়া দাম নিয়ে সরব হয়েছেন সামাজিক মাধ্যম ব্যবহারকারীরা। এক জন গৌরীর নকশা করা সামগ্রীর দাম তুলে সমাজমাধ্যমে পোস্ট করেন। সেখানে দেখা যায় একটি ময়লা ফেলার বালতির দাম ১৫,০০০ টাকা। এই পোস্টের নীচে এক জন মজা করে লিখেছেন, ‘আরে ভায়া, এই ডাস্টবিনের নকশা তৈরি করতে অনেক ঘণ্টা সময় খরচ করা হয়েছে, অনেক সাধনার পর গোরী এর নকশা তৈরি করেছেন বলে কথা— দাম তো হবেই।’ আর এক জন লিখেছেন, ‘আমার বাড়িতে কুচিয়ে রাখা ৫০০ টাকার নোটগুলি ফেলার জন্য অবশেষে মনের মতো ডাস্টবিন খুঁজে পেলাম। গৌরী তোমাকে ধন্যবাদ।’

সপ্তাহ খানেক আগে নিজের ছবিতে অতিরিক্ত কারসাজি করার জন্য সমালোচনার মুখে পড়েন গৌরী খান। সৌন্দর্য বাড়াতে রূপটানের পাশাপাশি শাহরুখ-পত্নী নাকি ফোটোশপের সাহায্যও নিয়েছেন, দাবি ওঠে। সমাজমাধ্যমে কম্পিউটারে কারসাজি করা ছবি পোস্ট করেন গৌরী। তার পর থেকে সমালোচনার ঝড়। সমাজমাধ্যমে কিছু অনুরাগী তাঁর হয়ে মুখ খুললেও এই সমালোচনায় নীরবই থেকেছেন গৌরী।

এ সম্পর্কিত আরও পড়ুন