আর্কাইভ থেকে ফুটবল

মেসি মেসি স্লোগান শুনে বোতলে কিক দিলেন রোনালদো

ইউনাইটেড ছেড়ে সৌদি প্রো লিগে আসার পর শুরুটা ভালো হয়নি ক্রিস্টিয়ানো রোনালদোর। তবে ধীরে দেখাতে শুরু করেন নিজের চিরচেনা রূপ। ইতোমধ্যে আল নাসরের হয়ে দুটি হ্যাটট্রিক করে ফেরেছেন এই পর্তুগিজ তারকা। নির্বাচিত হয়েছেন ফেব্রুয়ারি মাস সেরা ফুটবলার।

এবার লিগে প্রথম হারের স্বাদ পেলেন রোনালদো। চিরপ্রতিদ্বন্দ্বী আল ইত্তিহাদের বিপক্ষে ১-০ গোলে হেরেছে আল নাসর। এই হারের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষ স্থানও হারিয়ে ফেললো দলটি।

এমন হারের দিনে ম্যাচের আগে ও পরে রোনালদোকে খোঁচা মারেন ইত্তিহাদ সমর্থকরা। ম্যাচ শুরুর আগে এবং ম্যাচের মধ্যে ‘মেসি-মেসি’ স্লোগান তোলেন তারা। ইত্তিহাদের মাঠে ভক্তদের ওই খোঁচা ও হারের জ্বালায় বিরক্ত হয়ে মাঠ ছাড়ার সময় সাইড লাইনে থাকা পানির বোতলে জোরে কিক করেন সাবেক মাদ্রিদ তারকা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে, হারের পর রোনালদোকে স্বান্তনা দেওয়ার চেষ্টা করছিলেন এক সতীর্থ। কিন্তু রোনালদো রেগে কথা বলছিলেন তার সঙ্গে। এরপর ডাগ আউটের দিকে যাওয়ার পথে সাইড লাইনে থাকা বোতলে কিক করেন তিনি।

 

🔴 شاهدوا .. غضب كبير جداً من النجم العالمي #كرستيانو_رونالدو بعد الخسارة من #الاتحاد للمرة الثانية#الاتحاد_النصر#النصر_الاتحاد pic.twitter.com/T80sXddLmS

— علاء سعيد (@alaa_saeed88) March 9, 2023

রোনালদো কাল পুরো ম্যাচই খেলেছেন। কিন্তু ম্যাচে সেভাবে প্রভাব ফেলতে পারেননি। দলকে গোল এনে দেওয়ার সুযোগও তিনি পেয়েছিলেন প্রথমার্ধে। কিন্তু তাঁর শট ঠেকিয়ে দেন আল ইত্তিহাদের গোলকিপার। এর আগেই অবশ্য রোনালদো অফসাইডের শিকার হন।

Disappointed with the result, but we stay focused on our season and the games ahead.💪🏼
Thank you Al Nassr fans for your support, we know we can count on you!🙌🏼💛💙 pic.twitter.com/9L61mC2Jfn

— Cristiano Ronaldo (@Cristiano) March 9, 2023 পরবর্তী সময় সামাজিক যোগাযোগমাধ্যমের  এক বার্তায় ভক্তদের ধন্যবাদ দিয়েছেন এবং সতীর্থদের ফোকাস থাকার কথা বলেছেন, ‘অবশ্যই আমরা খুবই হতাশ। তবে আমাদের মনোযোগ মৌসুমে এবং পরবর্তী ম্যাচেই থাকছে। আল নাসর ভক্তদের সমর্থনের জন্য ধন্যবাদ। আমরা জানি, ভক্তরা আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ।’

 

এ সম্পর্কিত আরও পড়ুন