আর্কাইভ থেকে এশিয়া

একই মণ্ডপে দুই প্রেমিকার গলায় মালা দিলেন যুবক!

দু’জনের প্রতিই প্রগাঢ় ভালবাসা। জীবন কাটাতে চান দু’জনের সঙ্গেই। আর তাই একই মণ্ডপে দুই প্রেমিকার গলায় মালা দিলেন এক যুবক। সম্প্রতি ঘটনাটি ঘটেছে দক্ষিণ ভারতের তেলঙ্গানায়।

তেলঙ্গানার বাসিন্দা ওই যুবকের নাম মাথিভি সাথীবাবু। দুই প্রেমিকার সম্মতিতেই এ ঘটনা সম্ভব হয়েছে বলে জানিয়েছেন তিনি।

সাথীবাবুর দুই প্রেমিকার নাম স্বপ্না এবং সুনীতা। স্বপ্না আর সাথীবাবুর বেশ অনেক বছরের প্রেম। দুই বাড়ির সদস্যরা এ সম্পর্কের কথা জানতেন। তাদের বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। বছর খানেক আগে সুনীতার সঙ্গে আলাপ হয় সাথীবাবুর। প্রথম দেখাতেই সুনীতাকে মনে ধরে তার। স্বপ্নার কথা ভেবে বেশ কিছু দিন সেই অনুভূতি চেপে রেখেছিলেন। ধীরে ধীরে সুনীতার সঙ্গে প্রায়ই দেখা হতে থাকে। তিনি যে সুনীতাকে ভালবেসে ফেলেছিলেন, তা বেশ বুঝতে পারছিলেন। তবে একটা সম্পর্কে থাকাকালীন অন্য কাউকে প্রেমের প্রস্তাব দেয়া যায় কি না, তা নিয়ে মনে একটা অস্বস্তি কাজ করছিল।

সুনীতাকে ভাল লাগলেও কখনও স্বপ্নার সঙ্গে বিচ্ছেদের কথা মনে আসেনি তার। তবে দোটানা কাটিয়ে তিনি সুনীতার কাছে তার অনুভূতির কথা প্রকাশ করেন। সেই সঙ্গে তিনি যে ইতিমধ্যে একটা সম্পর্কে রয়েছেন, সেটাও জানান সুনীতাকে। সাথীবাবুর আগের সম্পর্ক নিয়ে সুনীতার কোনও সমস্যা ছিল না। তবে সাথীবাবু অন্য সম্পর্কে জড়িয়ে পড়েছেন শুনে প্রথমে বেশ ভেঙে পড়েছিলেন স্বপ্না। পরে সাথীবাবু তাকে জানান, দু’জনের সঙ্গেই সুখে সংসার করতে চান তিনি। একই দিনে দু’জনের সঙ্গে নতুন জীবন শুরু করতে চান। স্বপ্না সাথীবাবুর এ সিদ্ধান্ত প্রথমে মানতে চাননি। পরে রাজি হন। দুই পাত্রীর বাড়ির লোকের পূর্ণ সম্মতিতে এবং সকলের উপস্থিতিতে এক হয় ছয় হাত।

এ সম্পর্কিত আরও পড়ুন