আর্কাইভ থেকে বিনোদন

অস্কারের আগে পার্টির আয়োজন প্রিয়ঙ্কার

মাত্র আর কিছু দিনের অপেক্ষা। তার পরেই ৯৫তম অস্কারের সন্ধ্যা। তার আগে দক্ষিণ এশীয় শিল্পীদের সম্মানে পার্টিত আয়োজন করলেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। এই নিয়ে পর পর দুই বছর ‘সাউথ এশিয়ান এক্সেলেন্স’ উদ্‌যাপনে পার্টির আয়োজন দেশি গার্লের।

পার্টিতে উপস্থিত ছিলেন চলতি বছরের অস্কারের অন্যতম চর্চিত তারকা রাম চরণ ও তার স্ত্রী। ছিলেন ‘আরআরআর’ তারকা এনটিআর জুনিয়র, ‘নাটু নাটু’র গায়ক রাহুল সিপলিগঞ্জ ও কালা ভৈরব। উপস্থিত ছিলেন হলিউড অভিনেত্রী ও লেখিকা মিন্ডি কালিং, ‘ব্রিজেরটন’ খ্যাত সিমোন অ্যাশলি, পোশাকশিল্পী ট্যান ফ্রান্সের মতো তারকারা। ছিলেন নোবেলজয়ী মালালা ইউসুফজায়িও। সমাজমাধ্যমে দেখা গেছে সেই উদ্‌যাপনের একাধিক ছবি।

অন্য দিকে, পার্টিতে শামিল হন প্রিয়ঙ্কার স্বামী ও পপ তারকা নিক জোনাস, মা মধু চোপড়া এবং জোনাস পরিবারের একাধিক সদস্য। তাদের সবার সঙ্গে ছবি তোলেন দেশি গার্ল। গ্ল্যামার দুনিয়ার ঝলকানির মধ্যেও নিজের পরিবারের জন্য ঠিক সময় বার করেন প্রিয়ঙ্কা। তার প্রশংসায় পঞ্চমুখ তারকার অনুরাগীরা।

পার্টির জন্য ভারতীয় পোশাকশিল্পী ফাল্গুনী শেন পিককের তৈরি পোশাকে সেজেছিলেন প্রিয়ঙ্কা। সাদা করসেট টপ, কাঁধে থরে থরে সাদা পালকে সাজানো শ্রাগ। কোমর থেকে পায়ের পাতা পর্যন্ত সাদা সূক্ষ্ম কাজের স্কার্ট। সঙ্গে কাজলকালো চোখ। পার্টিতে প্রিয়ঙ্কার ‘লুক’ নজর কেড়েছিল সবার। তবে সবার আগে নিজের তারকা স্ত্রীর প্রশংসায় পপ তারকা নিক জোনাস। ইনস্টাগ্রামে পার্টির ছবি শেয়ার করে নিক লেখেন, প্রিয়ঙ্কাকে নিয়ে গর্বিত তিনি।

এ সম্পর্কিত আরও পড়ুন