আর্কাইভ থেকে এশিয়া

মোবাইলফোন না দেয়ায় বটি দিয়ে স্বামীকে কোপালেন স্ত্রী

স্বামীর কাছে তার মোবাইলফোন চেয়েছিলেন স্ত্রী। কিন্তু স্বামী তা দেননি। সেই রাগে সব্জি কাটার বটি দিয়ে ঘুমন্ত স্বামীর শরীরে এলোপাথারি কোপ বসালেন স্ত্রী। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তি।

ঘটনা ভারতের ওড়িশার বোলানঙ্গির জেলার কেসারাকেলা গ্রামের। গণেশ্বর সুনা নামের ওই ব্যক্তি বছর ছয়েক আগে ছত্তীসগঢ়ের বিলাসপুরের বাসিন্দা ঈশ্বরী কুমারীকে বিয়ে করেন। তাদের ৪ বছরের এক কন্যাসন্তানও রয়েছে। গেলো রোববার নিজের কোনও প্রয়োজনে ঈশ্বরী তার স্বামীর কাছে ফোন চাইলে, তিনি একেবারেই নাকচ করে দেন। জানান, তার ফোনে ডেটা প্যাক শেষ হয়ে গিয়েছে। তাই ফোন তাকে দেয়া যাবে না। তখন কিছু না বললেও ঈশ্বরী সুযোগের অপেক্ষায় ছিলেন। স্বামী ঘুমিয়ে পড়া মাত্রই সেই সুযোগকে কাজে লাগিয়ে ঘুমন্ত স্বামীর গায়ে বটি দিয়ে একের পর এক কোপ বসাতে থাকেন।

ঘটনা জানতে পেরে গ্রামবাসীরা গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করেন যুবককে। আহত অবস্থাতেই সুনা বলেন, ‘এই ঘটনা প্রথম নয়, আগেও ফোন নিয়ে আমাদের মধ্যে অশান্তি হয়েছে। আমি স্ত্রীর নামে পুলিশে অভিযোগ জানাতে চাই।’

পুলিশ জানায়, এই ঘটনার পর স্ত্রী আর এক মুহূর্তও অপেক্ষা করেননি। শিশুকন্যাকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে গিয়েছেন। পুলিশ তার খোঁজে তল্লাশি চালাচ্ছে।

এ সম্পর্কিত আরও পড়ুন