আর্কাইভ থেকে এশিয়া

বিয়ের ৭ দিন পরই প্রেমিকের টানে গয়নাগাটি পালালেন স্ত্রী

বিয়ের পর সাত দিন গুছিয়ে সংসার করেছিলেন তরুণী। তার আচরণে কেউ বুঝতেই পারেননি যে, তলে তলে তিনি অন্য পরিকল্পনা করছেন। সাত দিন পরেই সেই পরিকল্পনা বাস্তবায়িত হলো। প্রেমিকের হাত ধরে স্বামীর ঘর ছেড়ে পালালেন স্ত্রী। সাথে নিয়ে গেলে গয়না ও নগদ টাকা।

ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের দেওরিয়া জেলার। কিছু দিন আগেই সাত পাকে বাঁধা পড়েছিলেন যুগল। গ্রামের বাড়িতে সাত দিন তারা সংসারও করেন। শ্বশুরবাড়ির সঙ্গে বেশ মানিয়ে নিয়েছিলেন নববধূ। স্বামীর সঙ্গেও তার বনিবনা হয়েছিল। কিন্তু গেলো শুক্রবার যুবক বাড়ি ফিরে দেখেন, স্ত্রী বাড়িতে নেই। অনেক খোঁজাখুঁজির পরেও তাকে পাওয়া যায়নি। পরে যুবক লক্ষ্য করেন, স্ত্রীর সঙ্গে তার যাবতীয় গয়নাগাটিও গায়েব হয়ে গেছে। বেশ কিছু নগদ টাকাও পাওয়া যাচ্ছে না।

এরপরেই যুবক বুঝতে পারেন, তার স্ত্রী হারিয়ে যাননি। বরং স্বেচ্ছায় পালিয়ে গেছেন। স্ত্রী এবং তার প্রেমিকের বিরুদ্ধে অগত্যা থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

যুবক পুলিশকে জানিয়েছেন, তার স্ত্রী গ্রামেরই একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। বিয়ের আগে থেকেই এ কথা তিনি জানতেন। আলোচনার পরেই তাদের বিয়ে হয়েছিল। কিন্তু বিয়ের পর যে পুরনো প্রেমিকের হাত ধরে স্ত্রী এ ভাবে পালিয়ে যাবেন, তা কল্পনাও করতে পারেননি তিনি।

যুবকের অভিযোগের ভিত্তিতে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পলাতক যুগলকে খুঁজে বার করার চেষ্টা করা হচ্ছে। কেন ওই তরুণী বিয়েতে সম্মত হওয়ার পরেও পালিয়ে গেলেন, তিনি আদৌ প্রেমিকের সঙ্গেই পালিয়েছেন কি না, সেই বিষয়গুলিও খতিয়ে দেখা হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন