আর্কাইভ থেকে বলিউড

আলো-আঁধারির খেলায় মোহময়ী উরফি!

স্বতন্ত্র পোশাক ও বিতর্ক— দুইয়ের রানি তিনি। নিজস্বতার সৌজন্যে গ্ল্যামার দুনিয়ায় নিজেকে প্রতিষ্ঠা করেছেন উরফি জাভেদ। বারবার উঠে এসেছেন সংবাদ শিরোনামে। উরফি মানেই চমকে দেয়ার মতো পোশাক, সঙ্গে অনেকটা বির্তক। কটাক্ষ, বির্তক নিত্যসঙ্গী তার। ছকভাঙা এ মেয়েকে পোশাকের জন্য কম কথা শুনতে হয় না। কিন্তু তিনি সে সবে কান দেন না। তার মস্তিষ্কপ্রসূত নানা রকম পোশাক এবং সাজের ঝলক নিয়ে অভিনেত্রী হাজির হন সমাজমাধ্যমে, তাক লাগিয়ে দেন ভক্তদের।

 

উরফি জাভেদ

তবে এবার ভিন্ন কারণে আলোচিত হলেন উরফি। সম্প্রতি প্রকাশিত তার একটি মিউজিক ভিডিও’র ভিউ ছাড়িয়েছে ২ কোটির গণ্ডি। গানের তালে তার নাচ মন কেড়েছে নেটাগরিকদের। তারই প্রতিফলন ইউটিউবের পরিসংখ্যানে। সম্প্রতি নতুন এক মিউজিক ভিডিও’এ কাজ করেছেন উরফি। ইতিমধ্যেই প্রকাশও পেয়েছে সেই মিউজিক ভিডিও। এবার সমাজমাধ্যমে ভাইরাল হল সেই লুক।

গানের নাম ‘দুরিয়াঁ’। মিউজিক ভিডিও’এ নীরজ কুমারের সঙ্গে দেখা গিয়েছে তাকে। গানের ভিডিওতে উরফির পরনে সাদা পোশাক। কাঁধে ফিতে দেওয়া ব্লাউজ, আর কোমরে জড়ানো সাদা কাপড়। খোলা চুল কাঁধে ছড়ানো এলোমেলো ভাবে। চোখেমুখে হালকা রূপটানের ছোঁয়া।

উরফি জাভেদ

উরফির চেনা পোশাকের চেয়ে কিছুটা আলাদা এ লুক। নিয়ন আলোয় ‘অল-হোয়াইট’ লুকে আরও যেন মোহময়ী উরফি। কিছুটা রহস্য, আর কিছুটা লাস্য- দুইই হয়েছে এ লুকে, দাবি নেটাগরিকদের।

মোহসিন খানের প্রযোজনায় গেলো সোমবার মুক্তি পেয়েছে ‘দুরিয়াঁ’ গানটি। এক দিনের মধ্যেই ১৫ লক্ষ ভিউ পেয়েছে মিউজিক ভিডিওটি। সপ্তাহখানেক আগে হোলির দিন সাদা পোশাক পরে নজর কেড়েছিলেন উরফি। তবে সেই পোশাক ছিল একান্ত ভাবেই ‘উরফি’-সুলভ। হোলির উৎসবে টেলি তারকা বুক ঢেকেছিলেন ব্যান্ডেজের মতো ব্রালেট জাতীয় পোশাকে। নিম্নাঙ্গে ছিল স্রেফ অন্তর্বাস। হাঁটুর নীচে জড়ানো ছিল এক ফালি কাপড়। উৎসবেও এই ধরনের পোশাক পরার জন্য সমালোচিত হয়েছিলেন উরফি।

উরফি জাভেদ

তবে ‘দুরিয়াঁ’ গানের ভিডিও’র লুকের জন্য যদিও এখনও পর্যন্ত প্রশংসাই পেয়েছেন টেলি তারকা। সপ্তাহখানেক আগে আবু জানি ও সন্দীপ খোসলার ফ্যাশন শোয়েও দেখা গিয়েছিল উরফিকে। সোনালি পোশাকে সেজেছিলেন ‘বিগ বস’ খ্যাত এ তারকা।

এ সম্পর্কিত আরও পড়ুন