আর্কাইভ থেকে বলিউড

সন্তান কেমন হবে জানালেন সানা খান

বলিউডে যখন ধীরে ধীরে জনপ্রিয়তা বাড়ছিল তার ঠিক সেই সময় ছেড়ে দিয়েছিলেন সিনে দুনিয়া। কারণ হিসেবে তিনি বলেছিলেন ইসলামে সমর্পণ করতে চান নিজেকে। বলিউডে টিকে থাকার জন্য যখন তারকারা নিজেকে উজাড় করে দিন-রাত পরিশ্রম করেন, সেখানে দীর্ঘ দিনের বলিউডের গোছানো ক্যারিয়ারকে বিদায় জানিয়েছিলেন অভিনেত্রী সানা খান।

সানা খান

 

এরপর ২০২০ সালের অক্টোবর মাসে সবাইকে চমকে দিয়ে বলিউডকে বিদায় জানিয়েছিলেন এ অভিনেত্রী। বলিউড ছেড়ে ইসলাম গ্রহণের পর গুজরাটের ব্যবসায়ী মুফতি আনাসকে বিয়ে করেন। সানার স্বামী মৌলবী এবং ইসলাম ধর্মের গবেষক। বিয়ের পরই ছেড়েছেন নায়িকাচিত হাবভাব। ধারণ করেন হিজাব। সেই নিয়ে কম হইচই হয়নি।

এবার দিন কয়েক আগেই সানা ঘোষণা করেন তিনি সন্তানসম্ভবা। ইকরা টিভিকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি যে সন্তানসম্ভবা জানিয়েছেন সানা। তবে এ বার সানা জানালেন হবু সন্তান কেমন হবে?

সানা খান

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘‘আমি চাই আমার সন্তান আলিম হোক।’’ ইসলাম ধর্ম অনুযায়ী আলিম মানে যে বুদ্ধিমান ও জ্ঞানী। ওই সাক্ষাৎকারে সানা বলেছেন, ‘‘এটা একেবারেই আলাদা একটা অভিজ্ঞতা। খুবই আবেগপ্রবণ লাগছে। খুবই সুন্দর মুহূর্ত। দু’হাতে আমার সন্তানকে নেওয়ার জন্য মুখিয়ে আছি।’’

২০০৫ সালে কম বাজেটের ছবি ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ দিয়ে বলিউডে অভিনয়ে হাতেখড়ি হয় সানার। সেই সময় একাধিক বিজ্ঞাপনেও দেখা যায় সানাকে। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু-সহ মোট ৫টি ভাষার ছবিতে কাজ করেছেন সানা। সব মিলিয়ে তাঁর ঝুলিতে রয়েছে ১৪টি ছবি। ৫০টিরও বেশি বিজ্ঞাপনে কাজ করেছেন সানা। তবে এই মুহূ্র্তে জীবনের অধ্যায় শুরু করতে চলেছেন অভিনেত্রী।

 

এ সম্পর্কিত আরও পড়ুন