আর্কাইভ থেকে ফুটবল

‘বড় সম্ভাবনা’ ব্রাজিলের নতুন ম্যানেজার আনচেলত্তি: এডারসন

কাতার বিশ্বকাপ থেকে ক্রেশিয়ার কাছে হেরে আসর থেকে ছিটকে যাবার পর কোচের দায়িত্ব ছেড়ে দেন তিতে। এরপর থেকেই কোচ শূন্য ভিনিসিয়াস-নেইমাররা। তিতের বিদায়ের পর সিবিএ থেকে জানানো হয়েছিল ফেব্রুয়ারি-মার্চের মধ্যেই নতুন কোচের নাম ঘোষণা করা হবে।

পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়নদের কোচ হওয়ার দৌড়ে উঠে এসেছিল অনেকগুলো নাম। যার মধ্যে আছে পেপ গার্দিওলা, জিনেদিন জিদান, কার্লো আনচেলত্তি, জোসে মরিনহোর নামও। এখন পর্যন্ত নির্ধারণ হয়নি কে হবেন সেলেসাওদের কোচ। এই যখন পরিস্থিতি তখন প্রীতি ম্যাচ খেলতে এসে বোমা ফাটালেন ম্যানচেস্টার সিটির ব্রাজিলিয়ান গোলরক্ষক এডারসন।

জনপ্রিয় ফুটবল সংবাদ মাধ্যম গোলডটকমের তথ্য মতে এডারসন রিয়াল মাদ্রিদের ফুটবলার ও ব্রাজিলের সতীর্থ ভিনিসিয়াস, ক্যাসমিরো, মিলিটাওর সঙ্গে কথা বলেছেন। আনচেলোত্তির ব্রাজিলের কোচ হওয়ার বড় সম্ভাবনা রয়েছে।

এডারসন এখানেই থামেননি। ৬৩ বছরের এ কোচকে পেতে তিনি এতটাই মরিয়া যে চ্যাম্পিয়ন্স লিগ থেকে দ্রুতই রিয়ালের বিদায় দেখতে চাইছেন তিনি। এডারসন বলেন, আমরা আশা করি চ্যাম্পিয়ন্স লিগে মাদ্রিদ বিদায় নিবে যাতে আনচেলোত্তি দ্রুতই ব্রাজিলের কোচ হিসেবে নিয়োগ পায়। সে অসাধারণ একজন কোচ।

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন