আর্কাইভ থেকে দেশজুড়ে

অগ্নিকাণ্ড দেখতে গিয়ে প্রাণ হারিয়েছেন ২ যুবক

ময়মনসিংহের গৌরীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ড দেখতে গিয়ে প্রাণ হারিয়েছেন দুই যুবক। চলন্ত একটি ট্রাকের ধাক্কায় তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে চালকসহ দুজন মারা যান। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

বুধবার (২২ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার সিধলা ইউনিয়নের চরপাড়া মাদরাসা এলাকায় ময়মনসিংহ-নেত্রকোনা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: সিধলা ইউনিয়নের বেলতলী দক্ষিণপাড়া এলাকার রশিদের ছেলে অটোরিকশাচালক হুমায়ুন কবির (২০) ও বেলতলী মধ্যপাড়া গ্রামের আ. সাত্তারের ছেলে রুবেল মিয়া (৩২)।

স্থানীয়দের উদ্বৃতি দিয়ে গণমাধ্যমকে পুলিশ জানায়, রাত সাড়ে ১০টার দিকে শ্যামগঞ্জ মধ্যবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। খবর পেয়ে অটোরিকশাচালক হুমায়ুন তার গাড়িতে করে রুবেল, সাইদুল, কালাচাঁন ও শামছুকে নিয়ে আগুন দেখতে শ্যামগঞ্জের উদ্দেশে রওনা হন।

পথে চরপাড়া মাদরাসা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হুমায়ুন মারা যান। আহত চারজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক রুবেল মিয়াকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, ঘটনার পর চালক পালিয়ে গেলেও ট্রাকটিকে জব্দ করা হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

এ সম্পর্কিত আরও পড়ুন