আর্কাইভ থেকে বিনোদন

রোজা রেখে সালমানের প্রাণ ভিক্ষা চাইলেন রাখি

চোখে হারান সালমান খানকে। আক্ষরিক অর্থেই নিজের ভাই মানেন তাকে। সেই ভাইয়ের প্রাণসংশয়। রমজানের রোজা রেখেই লরেন্স বিষ্ণোইয়ের কাছে জোড়হাতে প্রাণ ভিক্ষা চাইলেন রাখি সাওয়ান্ত। ভাইয়ের হয়ে ক্ষমাও চাইলেন।

ফটোগ্রাফারদের ক্যামেরার সামনে রাখি বললেন, ‘রমজান পুণ্য মাস। এই সময় সবাই সমান শুভকামনা জানায়। কিন্তু আমাদের সালমান ভাই বিপদে। লরেন্স বিষ্ণোই তাকে খুনের হুমকি দিয়েছে। আপনারা সবাই ভাইজানের জন্য প্রার্থনা করুন। কেন হাত ধুয়ে পেছনে পড়েছেন আমার ভাইয়ের? ভাইকে ছেড়ে দিন।’

ইসলাম ধর্ম গ্রহণ করেছেন রাখি। স্বামী আদিল খান দুরানি জেলবন্দি। কিন্তু তিনি নিষ্ঠার সঙ্গে নামাজ পড়ছেন। রোজা রেখেছেন। সারাদিন না খেয়ে থাকার পরে সন্ধ্যায় ইফতার করছেন। রমজান মাসে সালমানের জন্য তিনি বড়ই চিন্তিত। তিনি বুঝতে পারছেন না, বলিউডের ভাইকে কেন জেলে বসে খুনের হুমকি দিচ্ছেন ডন!

রাখি বলেন, ‘সালমান ভালো ছাড়া মন্দ করতেই পারেন না। তিনি কোটি কোটি রুপির মালিক। কিন্তু এক কামরার ঘরে থাকেন, যা উপার্জন করেন সবটাই গরিব-দুঃখীদের বিলিয়ে দেন। কখনও কারও ভালো ছাড়া মন্দ করেননি। তারপরেও তার মাথার ওপরে এত বড় বিপদ।’

একইসঙ্গে রাখি অভিশাপও দিয়েছেন সালমানের দুশমনদের। তার মতে, যারা ভাইজানের ক্ষতি চায় তাদের চোখ নষ্ট হয়ে যাক। স্মৃতিশক্তি চলে যাক। কেউ যেন তার ভাইয়ের ক্ষতি না চাইতে পারে।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন