আর্কাইভ থেকে দেশজুড়ে

রাজশাহীতে নারী দিয়ে ব্ল্যাকমেইলিং চক্রের চার সদস্য গ্রেপ্তার

নারীর সাথে আপত্তিকর ছবি তুলে চাঁদা আদায় করা চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে রাজশাহী নগর গোয়েন্দা পুলিশ।  সোমবার রাতে নগরীর বহরমপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

এসময় তাদের কাছে থেকে ব্ল্যাকমেইলিং করে আদায়কৃত নগদ ৪৫ হাজার টাকা ও ৪টি মোবাইল সেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, সায়েম উদ্দিন ওরফে শ্যাম, পারভেজ, সুমা ও সাথী।
 
মঙ্গলবার (২ নভেম্বর) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক এ তথ্য জানান। 

তিনি জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে নারী দিয়ে কৌশলে ব্যবসায়ী ও চাকরিজীবিদের ব্ল্যাক মেইলিং করে অশ্লীল ছবি তুলে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে আসছে। এই চক্রের সদস্যরা সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত এক কর্মকর্তাকে ব্ল্যাক মেইলিং করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পুলিশের কাছে আসে। পরে তার দেয়া তথ্যানুযায়ী মহানগরীর বহরমপুর এলাকায় অভিযান চালিয়ে এই চক্রের ২জন পুরুষ ও ২জন নারী সদস্যকে গ্রেফতার করা হয়।

সংবাদ সম্মেলনে মহানগর গোয়েন্দা শাখার উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েল, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আব্দুল্লাহ আল মাসুদসহ আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন