আর্কাইভ থেকে বাংলাদেশ

গাজীপুরে পিকআপ ভ্যানচাপায় প্রাণ হারালেন ৩ পথচারী

গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় পিকআপ ভ্যানচাপায় তিন পথচারী নিহত হয়েছেন। 
এ সময় আহত হয়েছেন আরো একজন।  বৃহস্পতিবার (০৪ নভেম্বর) রাত দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার পাগলা থানার দেউলপাড়া গ্রামের মৃত শহর আলীর চেলে তোফাজ্জল হোসেন (৩৫), চুয়াডাঙ্গার আলমডাঙ্গার পাইকপাড়া গ্রামের মো. আবুল হোসেনের ছেলে আব্দুল মজিদ জনি (৩২) ও খুলনার পাইকগাছার ফতেহপুর গ্রামের আব্দুল হকের ছেলে ইব্রাহীম হাবিব (৩২)। তারা শ্রীপুর পৌরসভার দুই নং সিঅ্যান্ডবি বাজার এলাকায় ভাড়া থেকে স্থানীয় বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ দোকানে মালামাল বিক্রি করতেন।

মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) হাদিউল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে তারা একটি ওয়াজ মাহফিল থেকে ফিরে এমসি বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢাকাগামী ফুটপাতে দাঁড়িয়ে ছিল। সে সময়ে বেপরোয়া গতির একটি মুরগিবাহী পিকআপ তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জনি ও ইব্রাহীম মারা যান। এবং তোফাজ্জলকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

তিনি জানান, নিহত ও আহতরা বিভিন্ন ওয়াজ মাহফিলসহ হাট-বাজারে তসবি, জায়নামাজ, সুগন্ধি, টুপিসহ নামাজের নানা উপকরণ বিক্রি করতেন। বৃহস্পতিবার রাতে তারা একটি ওয়াজ মাহফিলে কাজ করেই ফিরছিলেন। 

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে পিকআপটি আটক করা হয়েছে তবে এর চালক পালিয়ে গেছে।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, নিহত তিনজনের স্বজনরা থানায় এসেছেন। এবং স্বজনদের অভিযোগের প্রেক্ষিতেই পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মুক্তা মাহমুদ

এ সম্পর্কিত আরও পড়ুন