আর্কাইভ থেকে ক্রিকেট

চলতি আসরে আইপিএল খেলতে পারবেন না উইলিয়ামসন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চলতি আসরে আর মাঠে নামা হবে না কিউই ব্যাটার  কেইন উইলিয়ামসনের। আসরের উদ্বোধনী ম্যাচে চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৫ উইকেটে জয় পেইয়েছিল বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট টাইটানস। সেই ম্যাচে হাঁটুতে চোট পেয়েছিলেন উইলিয়ামসন।

তবে তখন চোট খুব বেশি শঙ্কার কারণ মনে না হলেও এবার জানা গেল, চলতি মৌসুমে কিউই অধিনায়ককে আর পাওয়া যাবে না। উইলিয়ামসনের আইপিএল থেকে ছিটকে যাওয়ার বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন গুজরাটের ক্রিকেট পরিচালক বিক্রম সোলাঙ্কি।

শুক্রবার (৩১ মার্চ)  উদ্বোধনী ম্যাচে চেন্নাইয়ের বিপক্ষে রুতুরাজের ছক্কা বাঁচাতে গিয়ে মাটিতে পরে যান উইলিয়ামসন। মাটিতে পরার পর হাঁটুতে চোট পান। এরপর ওই ম্যাচে আর খেলতে পারেননি তিনি।

ওই ম্যাচে উইলিয়ামসনের বদলি অর্থাৎ ইমপ্যাক্ট খেলোয়াড় হিসেবে ব্যাটিংয়ে নামেন সাই সুদর্শন। কিউই এই অধিনায়কের চোট যে গুরুতর, তখনই তা বোঝা যাচ্ছিল। এরপরও তাকে পাওয়ার আশা জাগিয়ে রেখেছিল গুজরাট। কিন্তু শেষ পর্যন্ত দুঃসংবাদই পেলো ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। তবে উইলিয়ামসনের পরিবর্তে কাকে বেছে নেবে দলটি, তা এখনও জানায়নি দলটি।

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন