আর্কাইভ থেকে বলিউড

রাস্তায় অটোরিকশা থামিয়ে নিক-প্রিয়াঙ্কার রোম্যান্স

নীতা এবং মুকেশ আম্বানীর সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন উপলক্ষে তারকাদের হাট বসেছিল মুম্বাইয়ে। হলিউড থেকে বলিউড, সবার নিমন্ত্রণ ছিল দু’দিনের সেই পার্টিতে। দীর্ঘ ৫ বছর পর আমেরিকা থেকে প্রিয়াঙ্কা চোপড়ার দেশে এসেছেন নিক জোনাস। তার পর ডুব দিয়েছেন ভারতের গন্ধে। মুম্বাইয়ের রোদ, জল হাওয়ায় মনকেমন করা সুর শুনতে শুনতে নিক বলে ওঠেন, ‘এতো দিন এগুলোই মিস্‌ করছিলাম।’ ফুলছাপ কুর্তায় ইতোমধ্যে ঘরের ছেলের মতো ছবি দিয়েছেন আমেরিকার গায়ক। আর অন্য দিকে, ‘দেশি গার্ল’ মেতে রয়েছেন শহরের রোমাঞ্চে।

আম্বানীদের পার্টি সেরেই প্রিয়াঙ্কা চোপড়া আর তার স্বামী নিক জোনাসকে নিয়ে বেরিয়ে এলেন রাস্তায়। সোজা গিয়ে উঠলেন অটোরিকশায়। প্রিয়াঙ্কার রঙিন পোশাকে ঝলমল করে উঠল রাতের মুম্বাই। অটোকে ফ্রেমে রেখে নিকের সঙ্গে একের পর এক ছবি তুলে চললেন অভিনেত্রী। নিকের পরনে গাঢ় নীল স্যুট-প্যান্ট। প্রিয়াঙ্কার টু-পিস গাউন লুটোচ্ছে রাস্তায়। পোশাক সামলে তিনি ভর দিলেন নিকের গায়ে। নিক হাত রেখেছেন হলদে-কালো অটোর ছাদে। সে রকম বেশ কয়েকটি ছবি ঘুরছে সামাজিকমাধ্যমে। যা দেখে অনুরাগীরা বেজায় খুশি। কেউ বলছেন, ‘নিক ঘরজামাই থেকে যাক, আর ফিরতে হবে না।’ আবার কেউ প্রিয়ঙ্কাকে স্বতঃস্ফূর্ত ভাবে আনন্দ করতে দেখে বললেন, ‘বলিউডের রানি ফিরে এসেছে।’

শুধু তা-ই নয়, অনেক দিন পর দেশের মাটিতে এত আনন্দ করতে দেখা গেল প্রিয়াঙ্কাকে। আম্বানীর পার্টিতে তিনি পারফর্ম করবেন এমনটা কেউ ভাবেননি। নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, বলিউড তাকে কোণঠাসা করেছিল বলেই হলিউডে পাড়ি দিয়েছেন। বিশেষ করে প্রযোজক,পরিচালক কর্ণ জোহরের সঙ্গে তিক্ততার কারণেই নাকি বলিউড ছেড়েছিলেন প্রিয়াঙ্কা। সেই প্রিয়াঙ্কাকেই এ বার দেখা গেল কর্ণের সঙ্গে খোশগল্পে মাততে। অনুরাগীদের মধ্যে জল্পনা শুরু, আবার কি তবে বলিউডে কাজ করতে আগ্রহী প্রিয়াঙ্কা? রাস্তা পরিষ্কার করছেন? নিজমুখে অবশ্য জানাননি।

শীঘ্রই অভিনেত্রীকে দেখা যাবে ‘সিটাডেল’ সিরিজ়ে। হলিউডের রোম্যান্টিক কমেডি ‘লভ এগেন’-এও অভিনয় করছেন তিনি

A post shared by Priyanka (@priyankachopra)

এ সম্পর্কিত আরও পড়ুন