আর্কাইভ থেকে বিনোদন

অনুমতি না নিয়েই জিজির সঙ্গে যা করলেন বরুণ

মুম্বাইয়ে নীতা আম্বানি ও মুকেশ আম্বানি সম্প্রতি সাংস্কৃতিক কেন্দ্র খুলেছেন। শুক্র (৩১ মার্চ) ও শনিবার (০১ এপ্রিল) ছিল সেই কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠান।

সেখানে ভারতীয় অনেক তারকার সঙ্গে উপস্থিত ছিলেন মডেল-নায়িকা জিজি হাদিদও। শাড়ি পরে পুরোপুরি ট্র্যাডিশনাল সাজে ছিলেন তিনি। তবে তার সঙ্গে যা ঘটল তা নিয়ে ক্ষোভে ফুঁসছেন নেটিজেনরা। তারা ধিক্কার দিচ্ছেন বরুণ ধাওয়ানকে।

ওই অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, মঞ্চে নাচ করছিলেন বরুণ ধাওয়ান। হঠাৎ সেখানে হাজির জিজি। ঘটিহাতা ব্লাউজ, সাদা-হলুদ শাড়ি পরে বরুণের দিকে এগিয়ে যেতেই তাকে কোলে তুলে নেন নায়ক। ঘোরাতে থাকেন বনবন করে। এরপরই গাল লক্ষ্য করে দিয়ে দেন একটি চুমু।

নেটিজেনদের একাংশের মতে, জিজি প্রথমে বেশ অস্বস্তির মধ্যে পড়েছিলেন। বরুণ চুমু খেতেই বেশ বিরক্ত হতেও দেখা যায় তাকে। অন্যদিকে, সামনের সারিতেই বসে ছিলেন বরুণের স্ত্রী নাতাশা দালাল। স্ত্রীর সামনে অন্য নারীকে জড়িয়ে ধরে চুম্বন নিয়ে রসিকতাও যেমন করেছেন অনেকে, অনেকে আবার প্রশ্ন তুলেছেন, এভাবে অনুমতি না নিয়ে চুমু খাওয়া আসলে কতটা উচিত?

এসব নিয়ে যখন আলোচনা চলছে তখন একটি টুইট করেছেন বরুণ। পরিষ্কার করেছেন পুরো বিষয়টি। লিখেছেন, ‘তোমাদের এসব জল্পনায় পানি ঢেলে দিই, এটা আগে থেকেই পরিকল্পনা করা ছিল। তার স্টেজে ওঠার কথা ছিল। তাই এ ব্যাপারে আর কিছু না করে অন্য কিছু খোঁজো।’

বরুণের কথায় স্পষ্ট, যা হয়েছে তা পুরোটাই সাজানো। সে কথা অনুযায়ী, জিজি মোটেও অস্বস্তিতে ছিলেন না।

নীতা ও মুকেশের এই ‘সাংস্কৃতিক কেন্দ্রে’ উপস্থিত ছিলেন অনেকেই। আন্তর্জাতিক তারকাদের মধ্যে শুধু জিজি নয়, দেখা গেছে টম হল্যান্ড, জেন্ডেয়া, পেনেলোপে ক্রুজ, এমা চেম্বারলেনসহ অনেককেই। আর ভারতীয় তারকাদের মধ্যে ছিলেন সালমান খান, আলিয়া ভাট, কাজল, রানি, করণ জোহার, কারিনা কাপুর, সাইফ আলি খান, প্রিয়াঙ্কা চোপড়া প্রমুখ।

 

View this post on Instagram
 

A post shared by 🪷 (@bollywoodsfilm)

এ সম্পর্কিত আরও পড়ুন