আর্কাইভ থেকে বলিউড

মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন বিপাশা

সম্প্রতি অসাবধানতাবশিই যেন বিপাশার ইনস্টাগ্রাম স্টোরিতে দেবীর দু’টি ছবি পোস্ট হয়ে যায়। সেই ছবিগুলির একটিতে দেখা গিয়েছে, মেয়েকে জড়িয়ে ধরে রেখেছেন বিপাশা। ক্যামেরার দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছে দেবী। কিছুক্ষণের মধ্যেই স্টোরিটি মুছে ফেলেন অভিনেত্রী। খানিক পরেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দেবীর দু’টি ছবি শেয়ার করেন বিপাশা। সঙ্গে ক্যাপশন, “হ্যালো দুনিয়া, আমি দেবী।” দেবীর পরনে গোলাপি ফ্রক, মাথায় ফিতে।

ছবি শেয়ার করতেই পোস্টটিতে পছন্দের বন্যা বয়ে যায়। পোস্টটির মন্তব্য বাক্সে দেবী কার মতো দেখতে হয়েছে, তা নিয়ে আলোচনা শুরু হয়ে যায়। কেউ বলছেন দেবীকে দেখতে করণের মতো, কেউ বলছেন বিপাশার মতোই দেখতে হয়েছে। কাজল আগরওয়াল, সাগরিকা ঘাটগে, শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির মতো তারকারা আশীর্বাদ করেছেন দেবীকে।

বিপাশা বসু

মার্চে চার মাস পূর্ণ হয়েছে দেবীর। সেই সময়ও তার ছবি সমাজমাধ্যমে পোস্ট করেছিলেন বিপাশা। তখন দেবীর পরনে ছিল হালকা গোলাপি রঙের জামা। হাতে একটি কার্ড, তাতে লেখা, ‘চার মাস বয়স’।

প্রায় এক বছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল গাঁটছড়া বেঁধেছিলেন বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার। বিয়ের পাঁচ বছর পরে ২০২২-এর অগস্ট মাসে বিপাশার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাগ করে নিয়েছিলেন দু’জনে। ১২ নভেম্বর জন্ম নেয় বিপাশা-করণের সন্তান দেবী বসু সিংহ গ্রোভার।

 

View this post on Instagram
 

A post shared by PEOPLE OF BOLLYWOOD (@peopleofbollywood)

এ সম্পর্কিত আরও পড়ুন