আর্কাইভ থেকে বলিউড

বিয়ে-বাড়ি দুটিতেই ব্যস্ত রণবীর-আলিয়া ও ক্যাট-ভিকি

বলিউডে চলছে বিয়ের ধুম, তেমনই নতুন বাড়ির সাজসজ্জা নিয়ে মেতে উঠেছেন তারকা জুটিরা। খুব তারাতারি বিয়ের বাঁধনে বাঁধতে যাচ্ছেন রণবীর কপুর ও আলিয়া ভাট। শোনা যাচ্ছে ডিসেম্বর মাসেই ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশলও বিয়ে সারবেন। দুই স্টার কাপল এখন ব্যস্ত তাদের নতুন বাড়ি নিয়ে।

জানা যায়, রণবীর-আলিয়া রোববার বান্দ্রায় তাদের নতুন বাড়ির কাজ দেখতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন নীতু কাপুরও। মাঝে মধ্যেই তারা এসে বাড়ির কনস্ট্রাকশনের কাজ দেখে যান। নিজের দাদু-ঠাকুমার নামে রণবীর তাদের বাড়ির নাম রেখেছেন ‘কৃষ্ণা রাজ বাংলো’। বিয়ের পর রণবীর-আলিয়া এখানেই সংসার করবেন।

অন্যদিকে,‘নিউ ইয়র্ক’ এবং ‘এক থা টাইগার’ ছবির সূত্রে কবীরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক হয়ে উঠে ক্যাটরিনার। পরিচালককে তিনি নিজের দাদার মতো দেখেন। তাই মিডিয়ার নজর এড়াতে কবীর এবং মিনি মাথুরের বাড়িতেই আশীর্বাদের অনুষ্ঠান পালন করেছেন তারা। ক্যাটরিনার পক্ষে তার মা সুজ়ান টারকোটে, বোন ইসাবেলা কাইফ ছিলেন। ভিকির বাবা-মা শ্যাম ও বীণা কৌশল এবং ভাই সানি উপস্থিত ছিলেন।

ডিসেম্বরের মাঝামাঝি রাজস্থানের সওয়াই মাধোপুরের এক হেরিটেজ রিসোর্টে ক্যাটরিনা-ভিকির বিবাহের আসর বসবে বলে জানা যায়। কিছু দিন আগে জানা গিয়েছিল ওরলিতে বিরাট কোহালি-আনুষ্কা শর্মা যে আবাসনে থাকেন, সেখানেই বিলাসবহুল ফ্ল্যাট নিচ্ছেন ক্যাট-ভিকি। রোববার সেই ফ্ল্যাট দেখতে গিয়েছিলেন ভিকি। তবে তিনি নেটিজেনদের নজর এড়াতে পারেননি।

এ সম্পর্কিত আরও পড়ুন