আর্কাইভ থেকে বলিউড

মেয়েকে নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে প্রিয়ঙ্কা

মেয়ে মালতীর প্রথম ভারত ভ্রমণ। তাই ব্যস্ততার মধ্যেও মেয়েকে নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে প্রিয়ঙ্কা কিন্তু রেহাই পেলেন না কটাক্ষের হাত থেকে।

গেলো ৩১ মার্চ মেয়ে মালতী ও স্বামী নিক জোনাসকে নিয়ে ভারতে আসেন প্রিয়ঙ্কা চোপড়া। জন্মের পর এটাই মালতীর প্রথম ভারত ভ্রমণ। তাই শত ব্যস্ততার মধ্যেও মেয়েকে নিয়ে প্রিয়ঙ্কা পৌঁছলেন সিদ্ধিবিনায়ক মন্দিরে। যদিও নিককে দেখা যায়নি মা-মেয়ের সঙ্গে। গণেশ মূর্তির সামনে দাঁড়িয়ে মেয়ের সঙ্গে বেশ কিছু ছবিও তোলেন প্রিয়ঙ্কা। কিন্তু সেই ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতেই ধেয়ে এল কটাক্ষ।

বৃহস্পতিবার সিদ্ধিবিনায়ক মন্দিরে হালকা সবুজ রঙের সালোয়ার কামিজে দেখা মিলল প্রিয়ঙ্কার। আর সাদা ফ্রকে ছোট্ট মালতী। মায়ের কোলে সে অবাক দৃষ্টিতে দেখছে চারপাশ। দর্শনের পর মন্দিরের পুরোহিত উত্তরীয় ও টিপ পরিয়ে দেন মা-মেয়েকে। সিদ্ধিবিনায়ক মন্দির থেকে দর্শন সেরে বেরিয়ে আসার পর নিজের সমাজমাধ্যমের পাতায় একগুচ্ছ ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা। সঙ্গে লেখেন, এমএম-এর (মালতী মেরি) প্রথম ভারত ভ্রমণ শ্রী সিদ্ধিবিনায়কের আশীর্বাদে নিয়ে সম্পূর্ণ হল কিন্তু সেই ছবি দেখে এক দিকে যেমন মালতীর প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া, বিপরীতে কটাক্ষের শিকার হলেন মালতীর মা। কারও তির্যক পর্যবেক্ষণ,ঈশ্বরের সামনে গিয়েও পোজ দিচ্ছেন। কারও মতে, প্রিয়ঙ্কার আসলে সবটাই লোকদেখানো। অভিনেত্রীকে কটাক্ষ করলেও মালতী প্রসঙ্গে কিন্তু কোনও নেতিবাচক মন্তব্য চোখে পড়েনি। একবাক্যে সকলের দাবি, মালতী বড্ড শান্ত আর মিষ্টি।

এই বার একগুচ্ছ কাজ হাতে নিয়ে দেশে ফিরেছেন প্রিয়ঙ্কা। প্রথম তিন দিন কেটেছে অম্বানীদের অনুষ্ঠানে। পরের কয়েক দিন তিনি ব্যস্ত ছিলেন তাঁর আসন্ন সিরিজ় ‘সিটাডেল’-এর প্রচারে। এ বার মায়ানগরীর অন্দরের জল্পনা, বোন পরিণীতি চোপড়ার আংটিবদল অনুষ্ঠান শেষ হওয়ার পরেই নাকি মার্কিন মুলুকে ফিরবেন প্রিয়ঙ্কা।

এ সম্পর্কিত আরও পড়ুন