আর্কাইভ থেকে ক্রিকেট

ভারতীয় অভিনেত্রীকে বিয়ে করতে চান নাসিম শাহ!

ভারতীয় মডেল-অভিনেত্রী উর্বশী রাওটেলা মাঝে মাঝেই দেখা যায় বিভিন্ন ক্রিকেটারের সঙ্গে নাম জড়িয়ে খবরের শিরোনাম হতে। কখনো ভারতীয় দলের তরুণ ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে আবার কখনো পাকিস্তানের ক্রিকেটার নাসিম শাহের নিজের নাম জুড়িয়ে এসেছেন আলোচনায়।

ভারতীয় কিছু সংবাদ মাধ্যমের তথ্য মতে, সম্প্রতি জন্মদিন গিয়েছে ক্রিকেটার নাসিম শাহের। সে সময় তাকে শুভেচ্ছা জানিয়ে জল্পনা আরও উস্কে দেন উর্বশী। নাসিম অবশ্য তখনও দাবি করেন, কে উর্বশী? আমি চিনিই না! যার ফলে উর্বশীকে সঙ্গে জড়িয়ে নাসিমের প্রেমের গুঞ্জন কিছুটা থেমে যায়।

সম্প্রতি ফের চমকে দিলেন নাসিম নিজেই। উর্বশীর ব্যাপারে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, যদি আমি কোনো কথা বলি তোমরা সেটাকে ভাইরাল করবে। এটুকুই বলার যে, পাত্রী যদি তৈরি থাকে, আমি এখনই বিয়ে করতে রাজি আছি।’

তবে কোনো সংবাদমাধ্যমই নিশ্চিত করতে পারেনি, মন্তব্যটি নাসিম কবে, কোন অনুষ্ঠানে করেছেন এবং কথাটা সত্যিই উর্বশীর জন্য বলেছেন কি না।

বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত হওয়ায় পাকিস্তানের সংবাদমাধ্যম ‘সামা টিভি’ তা খতিয়ে দেখেছে। ‘ফ্যাক্ট চেক’ করে সংবাদমাধ্যমটি জানিয়েছে, একটি ভিডিওর দুটো আলাদা প্রশ্নের উত্তর জোড়া লাগিয়ে ওই ভিডিওটি তৈরি করা হয়েছে।

সামা টিভি জানিয়েছে, মূল ভিডিওতে দেখা গেছে উর্বশীকে নিয়ে সঞ্চালকের প্রশ্নে নাসিম কোনো উত্তর দিতে রাজি হননি। বলেছেন, কিছু বললেই আপনারা ভাইরাল করবেন। নাসিমকে পরে প্রশ্ন করা হয়েছিল, শাদাব খান, শাহিন আফ্রিদি কিংবা হারিস রউফের মতো তিনিও শিগগিরই বিয়ে করবেন কি না? এই প্রশ্নের উত্তরেই নাসিম বলেছেন, কনে প্রস্তুত থাকলে বিয়ে করবেন।

 

এ সম্পর্কিত আরও পড়ুন