আর্কাইভ থেকে বাংলাদেশ

অভিমান করে প্রেমিকার সামনে প্রেমিকের আত্মহত্যা

প্রেমিকার উপর অভিমান করে প্রেমিকদের অনেক আত্মত্যাগের কাহিনী সেই প্রচীনকাল থেকে বিদ্যমান। কিন্তু এবার রাজশাহীতে প্রেমিকার উপর অভিমান করে তার সামনে নিজের বুকে ছুরি মেরে ও বিষপান করে প্রেমিকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। 

মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুর দেড়টার দিকে রাজশাহী নগরীর লক্ষ্মীপুর এলাকার মাস্টার শেফ বাংলা রেস্তোরাঁর সামনে এ ঘটনা ঘটে। নিহত প্রেমিকের নাম বুলবুল আহমেদ (২৬)। তিনি পুঠিয়া উপজেলার তারাপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম স্থানীয়দের বরাদ দিয়ে জানান, মঙ্গলবার দুপুরে দুই যুবক এবং এক তরুণী লক্ষীপুরের মাস্টারশেফ বাংলা রেস্তোরাঁ থেকে কাচ্চি বিরিয়ানি পার্সেল নিয়ে বাইরে বের হন। এ সময় ওই তরুণীর সঙ্গে নিহত যুবকের কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে যুবক নিজেই নিজের বুকে ছুরিকাঘাত করে। পরে তার সামনে সে বিষপান করে। এসময় আশেপাশের লোকজন জানতে পেরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ওসি জানান, ওই যুবক কী কারণে আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি। তবে তার সাথে থাকা যুবক জানিয়েছেন তরুনীর সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। রেঁস্তোরা থেকে বের হওয়ার সময় তাদের মধ্যে কথাকাটাকাটির জেরে তিনি নিজের বুকে নিজেই ছুরি চালিয়েছে। নিহত প্রেমিকের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন