আর্কাইভ থেকে ফুটবল

মেসির সঙ্গে সাক্ষাতের আশায় ১০ ঘণ্টা বসে ছিলেন ভক্ত

বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন সুপার স্টারের সাক্ষাৎ পেতে বাসার সামনে ১০ ঘণ্টা অপেক্ষা করেছিলেন হুয়ান পোলকান। অপেক্ষার পর শেষে মেসি তাঁকে অবশ্য হতাশ করেননি। ফুটবলের খুদে জাদুকরের সাক্ষাৎ পেয়েছেন এই ভক্ত।

তবে শুধু সাক্ষাতেই পরিশ্রান্ত থাকেননি পোলকান। আর্জেন্টাইন মহাতারকার বাসায়ও ঢুকেছেন এই ভক্ত। এমনকি মেসির দেওয়া অটোগ্রাফ ট্যাটুও করিয়েছেন শরীরে।

যুক্তরাষ্ট্রের অনলাইন সংবাদমাধ্যম ‘ইনফোবে’ নিশ্চিত করেছে তথ্যটি। এছাড়াও সামাজিক যোগাযোগমাধ্যমে পোলকান নিজেও বিষয়টি জানিয়েছেন। এমনকি মেসির অটোগ্রাফ দেওয়ার ভিডিও ও ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। টিকটকে ভিডিও প্রকাশ করেছেন তিনি।

প্যারিসে গিয়ে মেসির বাড়ির দরজার সামনে ১০ ঘণ্টা বসেছিলেন আর্জেন্টাইন এই ফুটসাল খেলোয়াড়। তার ধারণা ছিল, অলৌকিক কোনোভাবে মেসির সঙ্গে তার সাক্ষাৎ হতে পারে। তবে এমনভাবে মেসির সাক্ষাৎ পাবেন তিনি, এমনটা কল্পনাও করেননি তিনি।

পোলকানের ভাষ্য, একপর্যায়ে মনে হয়েছিল কোনো সুযোগ নেই। কারণ, তিনি (মেসি) পাত্তা দিচ্ছিলেন না। নিরাপত্তাপ্রহরী এসে বলেছে তিনি পুলিশে জানাবেন। কিন্তু আমি হাল ছাড়িনি। কারণ, মেসির সঙ্গে দেখা করতে প্যারিসে দুইদিন থাকার পরিকল্পনা ছিল।

এই ফুটসাল খেলোয়াড়ের দাবি, হঠাৎ আন্তোনেলা (মেসির স্ত্রী) এসে দরজা দেখিয়ে আমাকে আসতে বললো। দৃশ্যটা কখনও ভুলব না। সে আমার জন্য বাসার দরজা খুলেছে! অন্য কোথাও দেখা করতে পারতো, কিন্তু তা না করে নিজের বাসায় ডেকেছে।

¡ESTO GENERA EL MEJOR DEL MUNDO! Este fanático viajó a París, estuvo 10 horas esperando en la puerta de la casa de Messi, logró entrar y cumplió el sueño de su vida.

📹: IG/ juanpolcan pic.twitter.com/SqzJz1hB1z

— SportsCenter (@SC_ESPN) April 10, 2023

পোলকান বললেন, বাসায় ঢোকার পর প্রথমে চোখে পড়েছে যে দৃশ্যটি-মেসি শর্টস ও স্যান্ডাল পরে আমার সামনে দাঁড়িয়ে আছে। আমাকে হ্যালোও বলেছে। অবিশ্বাস্য মুহূর্ত। তাকে বলেছি, কতটা ভালোবাসি। একসঙ্গে ছবি তুলেছি। আমার ফুটসাল ক্লাবের জার্সিতে তিনি অটোগ্রাফও দিয়েছেন। আমাকে বুকে টেনে নিয়েছেন এবং হাতের বাহুতে অটোগ্রাফও দিয়েছেন। তখন আমার হাত কাঁপছিল, এমন আগে কখনও অনুভব হয়নি। অটোগ্রাফটি হাতে ঠিকমতো দিতে মেসিই আমাকে শান্ত করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন