আর্কাইভ থেকে ক্রিকেট

মুম্বাইয়ের বিপক্ষে মুস্তাফিজের সুযোগ পাবার সম্ভাবনা কেমন?

আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ শেষে পরের দিনেই মুস্তাফিজকে ভাড়া করা বিমানে করে উড়িয়ে নিয়ে যায় দিল্লি ক্যাপিটালস। তবে এক ম্যাচের জন্যও এখন পর্যন্ত মাঠে দেখা যায়নি বাংলাদেশি এই পেসারকে।

আজ মঙ্গলবার আইপিএলের এক মাত্র ম্যাচে পয়েন্ট টেবিলে তলানিতে থাকা দুই দল দিল্লি ক্যাপিটালস মুখোমুখি হচ্ছে মুম্বাই ইনিন্ডিয়ান্সের। তিন ম্যাচ খেলে একটিও জয় নেই দিল্লির। দুই ম্যাচ খেলেই হেরেছে মুম্বাই। হারের বৃত্তে থাকায় দিল্লি একাদশে পরিবর্তন আসার জোর সম্ভাবনা আছে। তবে, বাংলাদেশ জাতীয় দলের পেসার মুস্তাফিজুর রহমানের খেলার সম্ভাবনা কেমন?

জনপ্রিয় ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজের তথ্য অনুযায়ী, মুস্তাফিজের সুযোগ পাওয়ার সম্ভাবনা কম। সম্ভাব্য একাদশে মুস্তাফিজকে রাখা হয়নি। এমনকি ইমপ্যাক্ট ক্রিকেটার হিসেবে দিল্লির বাঁ-হাতি পেসার চেতন সাকারিয়র খেলার সম্ভাবনা দেখছে ক্রিকবাজ।

দিল্লির চারজন বিদেশি খেলানোর সুযোগ আছে। ডেভিড ওয়ার্নার, রাইলি রুশো ও লুঙ্গি এনগিডিকে খেলাতে পারে তারা। বিদেশি বাড়ালে ফিল সল্ট ও রোভম্যান পাওয়েলের সম্ভাবনা বেশি। পেস আক্রমণে আলোচনা রাখা হয়নি কাটার মাস্টারকে। দিল্লির পেস বোলিং আক্রমণে দেশি কমলেশ নাগারকোটি, ইশান্ত শর্মা ও মুকেশ কুমারের খেলার সম্ভাবনা বেশি। বিদেশি কোটায় এনগিডি বা নরকিয়া আছেন। আর স্পিন আক্রমণে খেলানো হবে কুলদীপ যাদব ও অক্ষর প্যাটেলকে।

দিল্লির সম্ভাব্য একাদশ:

ডেভিড ওয়ার্নার, পৃথ্বী শ, ফিলিপ সল্ট/রিলি রোসো, অভিষেক পোরেল, অক্ষর প্যাটেল, ললিত যাদব, আমান খান/কমলেশ নগরকোটি, কুলদীপ যাদব, মুকেশ কুমার, ইশান্ত শর্মা, লুঙ্গি এনগিডি।

এ সম্পর্কিত আরও পড়ুন