আর্কাইভ থেকে দেশজুড়ে

জুয়া খেলার সরন্জাম ও টাকাসহ ৮ জুয়ারী গ্রেপ্তার

কুড়িগ্রামের নাগেশ্বরীতে জুয়া খেলার সরন্জাম ও নগদ টাকাসহ ৮ জুয়ারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আটককৃতরা হল, নাগেশ্বরীর ভবানন্দের কুটি এলাকার শ্রী অমৃত কুমার (৫২), একই উপজেলার বাহারবন্দ এলাকার মো: হোসেন আলী (৪৭), কালীগন্জ বাজার এলাকার শ্রী রাজচন্দ্র বিশ্বাস (২৮), মো: যাদু মিয়া (৪২), মন্নেয়ার পাড় এলাকার মো: মোজাফ্ফর হোসেন (৩০), ভিতরবন্দ এলাকার মো: শহিদুল ইসলাম (৩২), ধনীরভিটা এলাকার মো: সাইফুল রহমান (৪৫) ও কুড়িগ্রাম সদরের নিধিরাম এলাকার মো: আলতাফ হোসেন (৪৭)।

মঙ্গলবার (১১ এপ্রিল) গভীর রাতে উপজেলার কালিগন্জ ইউনিয়নের শালমারা এলাকায় গভীর রাতে জুয়া খেলার সময় তাদের আটক করে নাগেশ্বরী থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম।

তিনি জানান, এসময় তাদের কাছ থেকে নগদ ৬৫ হাজার ৬১০ টাকা, জুয়াখেলার কাজে ব্যবহৃত একটি ছামিয়ানা, জুয়ার সরন্জাম, ১২ ভোল্টের দুটি ব্যাটারী, ১৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মঙ্গলবার ভোর রাতে কুড়িগ্রাম থানার বিশেষ টিম লালমনিরহাটের বড়বাড়িহাট এলাকা থেকে আজিজুল ইসলাম (৩২) আটক করে তার দেয়া তথ্যমতে ভুরুঙ্গামারীর চর এলাকায় অভিযান চালিয়ে মো: শফিউল আলম (৩০), মো: খলিলুর রহমান (৩৯) আটক করে। পরে তাদের কাছ থেকে ৪টি চোরাই অটো রিকসা উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার আরও জানান, জেলায় চলতি বছরের জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত ১৩৫টি মাদক মামলায় ২১৭ জনকে আসামী করা হয়। তারমধ্যে ১৭১ জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। উদ্ধার করা হয় বিপুল পরিমান মাদক দ্রব্য।

এ সম্পর্কিত আরও পড়ুন