আর্কাইভ থেকে ক্রিকেট

শেষ ওভারের নাটকীয়তায় মোস্তাফিজের দিল্লির হার 

আনরিখ নর্কিয়ার করা শেষ ওভারটায় মুম্বাই ইন্ডিয়ান্সের দরকার ছিল ৫ রান। কিন্তু আফ্রিকান বোলার কি দারুণ একটা ওভার করলেন। একের পর এক ইয়র্কারে প্রথম পাঁচ বলে দিলেন মাত্র ৩ রান।

শেষ বলে দরকার ২ রান, এমন সমীকরণে আর ইয়র্কার দিতে পারলেন না নর্কিয়া। বলটাকে লং অফের দিকে পাঠিয়েই দৌড়ে ২ রান নিলেন ডেভিড। দ্বিতীয় রানটা ডেভিড পূর্ণ করতে পারবেন তো, এমন সংশয় থেকে সুপার ওভারের প্রসঙ্গও চলে এসেছিল ধারাভাষ্যকারদের কণ্ঠে। দিল্লি অধিনায়ক ডেভিড ওয়ার্নার ঠিকমতো থ্রো করতে পারেননি। শেষ বলে আসরে প্রথম জয় পায় মুম্বাই।

অপরদিকে মোস্তাফিজকে ছাড়া টানা তিন ম্যাচ হেরেছে দিল্লি ক্যাপিটালস। আজ ফিজকে নিয়েও অবশ্য ভাগ্য বদল হলো না দলটির। বাংলাদেশের কাটার মাস্টারও অবশ্য খুব একটা ভালো বল কর‍তে পারেননি। প্রথম ওভারেই দিয়ে বসেন ১৩ রান, পরে ওভারে দেন ২। তৃতীয় ওভারে রহিত শর্মাকে ফিরিয়ে দিল্লিকে জয়ের জন্য যে আশা দেখিয়েছিলেন মোস্তাফিজ, তা নিজের চতুর্থ ও দলের ১৯ তম ওভার করতে এসে দুই ছয় খেয়ে তা একরকম নষ্ট করে দেন।

এর আগে, আইপিএলে দিনের এক মাত্র ম্যাচে প্রথমে টস জিতে বোলিংয়ে সিদ্ধান্ত নেন রোহিত শর্মা। শুরুতে ব্যাট করতে নেমে ১৭২ রান সংগ্রহ করে দিল্লি।

এ সম্পর্কিত আরও পড়ুন