আর্কাইভ থেকে ফুটবল

রাতে মাঠে নামছে আর্জেন্টিনা ও ব্রাজিল

ইকুয়েডরে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৭ লাতিন আমেরিকার চ্যাম্পিয়নশিপের ১৯তম আসরের ফাইনাল রাউন্ডের লড়াই মাঠে নামবে ব্রাজিল ও আর্জেন্টিনা। ফাইনাল রাউন্ডে নিজেদের প্রথম ম্যাচে চিলি অনূর্ধ্ব-১৭ দলের মুখোমুখি হয় আর্জেন্টিনা। ম্যাচটিতে ২-০ গোলের জয় পায় জুনিয়র আলবিসেলেস্তেরা।

আজ শুক্রবার (১৪ এপ্রিল) বাংলাদেশ সময় রাত ৩ টায় নিজেদের দ্বিতীয় ম্যাচে ভেনেজুয়েলার মুখোমুখি হবে মেসিদের উত্তরসূরীরা।

অন্যদিকে,  ফাইনাল রাউন্ডে নিজেদের প্রথম ম্যাচেই জয় পেয়ে শিরোপার দৌঁড়ে এগিয়ে আছে ব্রাজিল অনূর্ধ্ব-১৭ দলও। ভেনেজুয়েলাকে বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে আগামী দিনের নেইমাররা।

আজ শুক্রবার নিজেদের ম্যাচে বাংলাদেশ সময় রাত একটায় প্যারাগুয়ের মুখোমুখি হবে সেলেসাওরা। দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে ইকুয়েডরের রাজধানী কুইটোর এস্তাদিও দে লিগা দেপোর্টিভা ইউনিভার্সিটিরিয়ায়

অনূর্ধ্ব-১৭ লাতিন আমেরিকান চ্যাম্পিয়নশিপের এবারের আসর বসেছে ইকুয়েডরে। টুর্নামেন্টটিতে প্রতিবারের মতো এবারো অংশ নিয়েছে ১০টি দল। যেখানে পাঁচটি করে দল দুই গ্রুপে ভাগ হয়ে খেলেছে গ্রুপ পর্বের ম্যাচ।

গ্রুপ ‘এ’ ও গ্রুপ ‘বি’ থেকে সেরা ছয়টি দল নিশ্চিত করে ফাইনাল রাউন্ড। গ্রুপ ‘এ’ থেকে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান ধরে রেখে ফাইনাল রাউন্ডে ওঠে ব্রাজিল। অন্যদিকে, গ্রুপ ‘বি’ থেকে শীর্ষে থেকে ফাইনাল রাউন্ড নিশ্চিত করে আর্জেন্টিনা।

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন