আর্কাইভ থেকে জাতীয়

মন্দ কাজে বাধা না দিলে জনপ্রিয়তা কমে : রাষ্ট্রপতি

জনপ্রিয়তা হারানোর ভয়ে মন্দ কোনও কাজে বাধা না দিলে তাতে জনপ্রিয়তা বাড়ে না বরং কমে। দেশ ও জনগণের কল্যাণে আরো আন্তরিকতার সাথে জনপ্রতিনিধিদের কাজ করতে হবে। স্থানীয় সম্ভাবনাকে কাজে লাগাতে স্থানীয়ভাবে বিনিয়োগ বাড়াতে হবে। বললেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ।

শনিবার সন্ধ্যায় কিশোরগঞ্জের অষ্টগ্রামে রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ অডিটোরিয়ামে স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

রাষ্ট্রপতি বলেন, উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের পাশাপাশি এর রক্ষণাবেক্ষণ ও সুষ্ঠু ব্যবহার নিশ্চিত করতে হবে। হাওরের প্রাকৃতিক সৌন্দর্য রক্ষার সজাগ থাকতে হবে। পর্যটকরা যাতে যত্রতত্র ময়লা আবর্জনা না ফেলে সে বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে।

আবদুল হামিদ এর আগে মিঠামইন উপজেলার নির্মাণাধীন রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশনের কাজের অগ্রগতি পরিদর্শন করেন। স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, বঙ্গভবনের সচিব এবং স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা তার সাথে ছিলেন।

রাষ্ট্রপতি তার নিজ জেলার চলমান কিছু উন্নয়ন প্রকল্পের তদারকি করতে এবং স্থানীয় প্রতিনিধিদের সাথে মতবিনিময় করতে সাত দিনের সফরে শুক্রবার এখানে এসেছেন। রাষ্ট্রপতির আগামী ১৮ নভেম্বর ঢাকায় ফেরার কথা রয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন