আর্কাইভ থেকে বিনোদন

মিস ইন্ডিয়া ২০২৩ জিতলেন নন্দিনী গুপ্তা

মিস ইন্ডিয়া ২০২৩-এর খেতাব জিতলেন নন্দিনী গুপ্তা। প্রথম রানার আপ হয়েছেন দিল্লির শ্রেয়া পুঞ্জা ও দ্বিতীয় রানার আপ হয়েছেন মণিপুরের থাউনাওজাম স্ট্রেলা লুওয়াং। ১৯ বছর বয়সী নন্দিনী গুপ্তা রাজস্থানের বাসিন্দা। তিনি দেশের ৫৯তম মিস ইন্ডিয়া হলেন। প্রাক্তন মিস ইন্ডিয়া সিনি শেট্টি নন্দিনী গুপ্তাকে মিস ইন্ডিয়ার এই মুকুট পরিয়ে দেন। মিস ইন্ডিয়া ২০২৩-এর বিচারকের আসনে ছিলেন নেহা ধুপিয়া, বক্সিং আইকন লাইশ্রম সরিতা দেবী, ড্যান্স কোরিওগ্রাফার টেরেন্স লুইস, পরিচালক হর্ষবর্ধন কুলকার্ণি এবং পোশাক ডিজাইনার রকি স্টার ও নম্রতা জোশিপুরা।

মিস ইন্ডিয়ার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে একটি ছবি ক্যাপশন-সহ পোস্ট করা হয়েছে। যেখানে লেখা রয়েছে, ‘বিশ্ব- তিনি এসে গিয়েছেন। আমাদের মঞ্চ জয় করেছেন নন্দিনী গুপ্তা। তার সহনশীলতা, সৌন্দর্য, আকর্ষণ আমাদের হৃদয় জিতে নিয়েছেন। আমরা গর্বিত আপনাদের জার্নির জন্য, মুকুট অর্জনের জন্য যে কঠোর পরিশ্রম করেছেন তার জন্য। আপনি এরকমই উজ্জ্বল থাকুন সারাজীবন।

 

View this post on Instagram
 

A post shared by Femina Miss India (@missindiaorg)

এক সাক্ষাৎকারে নন্দিনী জানায়, রতন টাটা নন্দিনীর জীবনে সবচেয়ে প্রভাবশালী ব্যক্তি। তিনি মানবতার জন্য সবকিছু করেন এবং এর বেশির ভাগই দাতব্য কাজে দান করেন। লক্ষ লক্ষ মানুষের প্রিয় এদিকে সর্বদা মাটির মানুষ।’ অন্য আর একটি সাক্ষাৎকারে নন্দিনী জানিয়েছেন, তিনি ফলো করেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকেও। তার একাধিক কৃতিত্ব তাকে জীবনে অনুপ্রাণিত করে।

প্রসঙ্গত, আরব আমিরাতে অনুষ্ঠিত হতে চলা মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৭১তম সংস্করণে তিনি এবার ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন।

এ সম্পর্কিত আরও পড়ুন