আর্কাইভ থেকে বিএনপি

খালেদা জিয়া বেঁচে থাকা শেখ হাসিনাকে আতঙ্কিত করে : রিজভী

খালেদা জিয়া বাইরে থাকলে শেখ হাসিনার পথের কাঁটা হবে। অনির্বাচিত অবস্থায় ক্ষমতায় থাকতে কষ্ট হবে। এ কারণেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সাজানো, বানোয়াট, মিথ্যা মামলায় কারাগারে রাখা হয়েছে। বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

আজ বুধবার (১৭ নভেম্বর) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত মিলাদ-মাহফিলে এ কথা বলেন তিনি।

রিজভী বলেন, বেগম খালেদা জিয়ার অস্তিত্ব শেখ হাসিনার জন্য আতঙ্কের কারণ। খালেদা জিয়া বেঁচে আছেন- এই সংবাদ শেখ হাসিনাকে কাল বৈশাখী ঝড়ের মতো আতঙ্কিত করে তোলে। এজন্যই তাকে তিলে তিলে নিঃশেষ করতে কারাগারে বন্দি রাখা হয়েছে। তাকে উন্নত চিকিৎসা দেয়া হয়নি।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, আইনমন্ত্রী বলেছেন, বিদেশ যেতে হলে খালেদা জিয়াকে আবার কারাগারে গিয়ে আবেদন করতে হবে। কোন আইনে আছে? আইনমন্ত্রীর কথা শুনলে মনে হয়- নির্যাতনের জন্য, নিপীড়নের জন্য বিএনপি নেত্রীকে আটক রাখা হয়েছে।

তিনি বলেন, তাহলে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা কী করে বিদেশে চিকিৎকসার জন্য গিয়েছিল, আওয়ামী লীগের তৎকালীন সাধারণ সম্পাদক আব্দুল জলিল কী করে গিয়েছিল? সেদিন কোন আইনে গিয়েছিল? বিদেশ যেতে এ রকম অসংখ্য দৃষ্টান্ত আছে।

মিলাদ মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, নির্বাহী সদস্য আমিনুল ইসলাম, জাসাসের সভাপতি হেলাল খান, সাধারণ সম্পাকদ জাকির হোসেনসহ আরও অনেকে।

 

এ সম্পর্কিত আরও পড়ুন