আর্কাইভ থেকে বলিউড

আমিরের সঙ্গে এবারের ঈদ পালন করলেন সালমান

বলিউডের এ যেন এক বিরল ঘটনা। যা খুব একটা চোখে পড়ে না। তবে ঈদের চাঁদের মতোই রয়েছে আলাদা গুরুত্ব। সেটা হল এবারে একসঙ্গে ঈদ পালন করলেন সালমান খান আর আমির খান। আজকাল প্রায়ই একসঙ্গে দেখা মেলে বলিউডের অন্য দুই খানেদের। তবে তাদের সঙ্গে আমিরের দেখা পাওয়া সত্যিই বিরল ঘটনা।

১৯৯৪ সালের ক্লাসিক কমেডি আন্দাজ আপনা আপনাতে একসঙ্গে কাজ করেছিলেন দুজনে। বড় পরদাতেও আর একসঙ্গে দেখা না গেলেও, বাস্তবে যখনই একসঙ্গে হয়েছেন বাড়িয়ে দিয়েছেন বন্ধুত্বের হাত। তা একে-অপরের সিনেমা মুক্তি পাওয়ার আগে হোক বা কোনও ইভেন্টে। আর একসঙ্গে ছবি এলে মুহূর্তে তা জিতে নিয়েছে নেট-নাগরিকদের মন।

দাবাং খান টুইটারে ঈদে আমিরের সঙ্গে একটি দুর্লভ ছবি শেয়ার করে নিলেন। আমির নীল টি-শার্ট পরেছিলেন এবং ছবিতে চোখ টানল তার গোঁফ এবং চশমা। সলমন যদিও ক্লিন শেভে, কালো শার্ট ও প্যান্টে ড্যাপার লুকে। ‘চাঁদ মোবারক’ লিখে তিনি টুইট করেন।

এর আগে শোনা যাচ্ছিল একসঙ্গে সিনেমায় কাজ করতে পারেন সলমন আর আমির। শোনা যাচ্ছে লাগান অভিনেতা থাকবেন হলিউড ছবি ক্যাম্পেওনের হিন্দি অ্যাডপশনের প্রযোজনার দায়িত্বে। আর সালমান থাকবেন এই সিনেমার মুখ্য চরিত্রে। প্রথমে আমিরেরই এই ছবিতে অভিনয় করার কথা ছিল। কিন্তু তিনি হঠাৎই সরে দাঁড়ান। প্রস্তাব নিয়ে যান সালমানের কাছে।

খবর রয়েছে সালমান এই কাজ করতে রাজি। তার পছন্দও হয়েছে চিত্রনাট্য। ২০২৩-এর গ্রীষ্মেই ছবির শ্যুট হতে পারে বলে শোনা যাচ্ছে। তবে এইসব খবরে কোনও অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট আসেনি দুই তারকার থেকেই।

আপাতত হলে চলছে কিসি কা ভাই কিসি কি জান ছবিটি। ফরহাদ সামজি পরিচালিত সিনেমাটির প্রথম দিনের আয় ১৫-২০ কোটি হতে পারে বলে মনে করা হচ্ছে। সিনেমাটি বিশ্বব্যাপী ৫৭০০টিরও বেশি স্ক্রিনে মুক্তি পেয়েছে - ভারতে ৪৫০০টি এবং বিদেশী বাজারে ১২০০টি স্ক্রিনে চলছে। এটিতে প্রবীণ তেলেগু অভিনেতা ভেঙ্কটেশ, পূজা হেগড়ে, জগপতি বাবু, ভূমিকা চাওলা, বিজেন্দ্র সিং, রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, জ্যাসি গিল, শেহনাজ গিল, পলক তিওয়ারিরাও রয়েছেন।

Chand Mubarak 🌙 pic.twitter.com/bb9RIJEJkf

— Salman Khan (@BeingSalmanKhan) April 21, 2023

এ সম্পর্কিত আরও পড়ুন