আর্কাইভ থেকে বিনোদন

লিডার আমিই বাংলাদেশ; দর্শকদের চাপ, শো বাড়ালো যমুনা

ঈদ ধামাকা মানেই কিং খান। ঈদুল ফিতরে শাকিব খানের একমাত্র সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’। আর তাই দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে সিনেমাটি। এতে তার সঙ্গী হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

মুক্তির আগেই সিনেমাটির ট্রিজার, দুটো প্রকাশিত গান ও ট্রেলার নিয়ে বেশ আলোচনা চলছিল সিনেমাপাড়া ও দশর্কমহলে।

দর্শকদের ব্যাপক চাহিদার কারণে সিনেমাটি ১০০ হলে মুক্তি দেয়ার ইচ্ছা পোষণ করেন হল মালিকরা। সেই ধারাবাহিকতায় ঈদের দিন (২২ এপ্রিল) থেকে সারাদেশের ১০০ সিনেমা হলে মুক্তি পেয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এ সিনেমাটি। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন, চলচ্চিত্র পরিবেশনা ব্যবস্থাপক এম এম মঞ্জুর রহমান।

লিডার আমিই বাংলাদেশ

এদিকে মুক্তির প্রথম দিনেই আলোড়ন ফেলে দিয়েছে সিনেমাটি সারাদেশে। একইসঙ্গে মাল্টিপ্লেক্সেও ‘লিডার, আমিই বাংলাদেশ’ দেখতে দর্শকদের চাপ বেড়েছে। এ কারণে তিনটি শো থেকে বাড়িয়ে রোববার (২৩ এপ্রিল) থেকে দৈনিক পাঁচটি শো চালাচ্ছে যমুনা ব্লকবাস্টার সিনেমাস কর্তৃপক্ষ।

এর সহকারী মার্কেটিং ম্যানেজার মাহাবুবুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘ঈদের দিনেই ‘লিডার, আমিই বাংলাদেশ’ দেখতে দর্শকদের চাপ বেশি দেখা গেছে। এজন্য দ্বিতীয় দিন মানে আজ থেকে পাঁচটি শো রাখা হয়েছে। এখন ঈদের ছুটি চলছে, সবাই গ্রামের বাড়িতে ঈদ করতে গেছেন। তারা ফিরলে আমার মতে আরও শো বাড়াতে হতে পারে।’

ইতোমধ্যেই সারাদেশ থেকে জেলা প্রতিনিধিদের পাঠানো তথ্যমতে জানা যায়, বেশির ভাগ সিনেমা হলেই অগ্রিম টিকিট বিক্রি হয়ে গেছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই বাড়ছে দর্শক। ঢাকার মধুমিতা হলে ‘লিডার,আমিই বাংলাদেশ’ দেখে চরম উচ্ছ্বাসে বের হয়েছেন দর্শকরা। জানিয়েছেন দীর্ঘদিন তারা শাকিব খানের এমন সিনেমার জন্য অপেক্ষা করছিলেন। অবশেষে তারা দেখতে পেরেছেন।

 

প্রসঙ্গত, সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এতে শাকিব খান, বুবলীর পাশাপাশি আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ। সিনেমাটির ডিস্টিবিউশন করছে টিওটি ফিল্মস।

এ সম্পর্কিত আরও পড়ুন