আর্কাইভ থেকে বলিউড

মঞ্চ মাতালেন গোবিন্দ ও রশ্মিকা

গেলো বছর দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সুপারহিট ছবি ছিল ‘পুষ্প’। এই ছবি শুধুমাত্র ভারতেই নয়, ভারতের বাইরে মাটিতেও নিজের রাজত্ব চালিয়েছিল। কোটি কোটি টাকার ব্যবসা করেছে পুষ্পা। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন আল্লু অর্জুন এবং জাতীয় ক্রাশ রশ্মিকা মান্দানা। ছবিটি সুপারহিট হবার পাশাপাশি ছবির অন্যতম জনপ্রিয় গান সামে র জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছু বলারই নেই। এই গানের সঙ্গে রিল ভিডিও বানাননি এমন একজন মানুষও খুঁজে পাওয়া যাবে না। পুষ্পা ছবির প্রতিটি গান দুর্দান্ত সফল হয়েছিল। সেই সঙ্গে ওই গানে রশ্মিকার সিগনেচার নাচের স্টেপ, দর্শক আজও ভুলতে পারেনি

বর্তমানে তো বলিউডে ও পা রেখেছেন রশ্মিকা। খুব শীঘ্রই মুক্তি পাবে তার অভিনীত বলিউড চলচ্চিত্র ‘গুডবাই’। ছবিতে থাকে বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের সঙ্গে একই স্ক্রিনে দেখা যাবে। ইতোমধ্যেই ছবি ট্রেলার লঞ্চ হয়েছে। যা দেখে রশ্মিকার ভক্তরা তো বেজায় উত্তেজিত। বর্তমানে ছবির প্রচারের জন্য এদিক ওদিক শো করছেন অভিনেত্রী। হিন্দি রিয়েলিটি শো এর মঞ্চেও দেখার মিলছে রশ্মিকা।

সম্প্রতি তিনি এসেছিলেন, জি টিভির পপুলার ডান্স রিয়্যালিটি শো ‘ডিআইডি সুপার মমস ৩’গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে। আর সেই শুয়োরের বিচারকের আসনে রয়েছেন গোবিন্দা। বলিউডে যাকে নাচের বাদশা বলা হয়ে থাকে।

এবারে সেই রিয়েলিটি শো এর মঞ্চে গোবিন্দ এবং রশ্মিকাকে পুষ্পা ছবির সেই জনপ্রিয় গানের সঙ্গে অসাধারণ নাচ করতে দেখা গেছে। রশ্মিকার সঙ্গে তালে তাল মিলিয়ে একই স্টেপের সঙ্গে নাচ করছেন গোবিন্দ। আর উপস্থিত সকলেই তো দুজনকে একসঙ্গে মঞ্চে দেখে বেজায় খুশি।

 

View this post on Instagram
 

A post shared by Zee TV (@zeetv)

এ সম্পর্কিত আরও পড়ুন