আর্কাইভ থেকে টলিউড

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, অভিযোগ অভিনেত্রী

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, হুমকি ও আর্থিক প্রতারণার অভিযোগ আনলেন টেলি অভিনেত্রী। অভিযুক্ত তারইসহ অভিনেতা। গেলো ১৩ মার্চ মুম্বাইয়ে গোরেগাঁওয়ের বাঙ্গুর নগর থানায় সহ অভিনেতার বিরুদ্ধে চার লাখ টাকা ফেরত না দেয়া, প্রতারণা ও হুমকির অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। এরপর ফের ৪ এপ্রিল ফের গোরেগাঁও থানায় ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (২)(n), ৩৭৭, ৫০৯ এবং ৫০৬ ধারার অধীনে লিখিত অভিযোগ দায়ের করেন বছর ২৮-এ। ওই অভিনেত্রী।

জানা গেছে, অভিযোগ দায়েরের পরদিনই আগাম জামিনের আবেদন করেন অভিযুক্ত অভিনেতা, এবং অন্তর্বর্তীকালীন জামিন পেয়েও যান তিনি। যদিও পরে  ২৬ এপ্রিল দিনদৌসির নগর দায়রা আদালত তাঁর আগাম জামিন প্রত্যাখ্যান করে। অভিনেতার আইনজীবী আইনজীবী শৈলেন্দ্র মিশ্র তার মক্কেলের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ বাতিল করেছেন।

আইনজীবী শৈলেন্দ্র মিশ্রর দাবি, তার মক্কেলের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ভিত্তিহীন, তিনি কখনও অভিযোগকারিণীকে ছুঁয়েও দেখেননি। তাই ধর্ষণের কোনও প্রশ্নই ওঠে না। ২০২২ সালে অভিনেতা প্রতি নিজের অনুভূতির কথা প্রকাশ করেছিলেন, অভিযোগকারিণী, যদিও তিনি জানতেন অভিনেতার প্রেমিকা রয়েছেন। তারপরও পিছু ছাড়ছিলেন না। যদিও অভিনেতা তাকে এড়িয়েই চলতেন। অভিযোগকারিণী প্রতিশোধ নিতে ও অভিনেতার সুনাম নষ্ট করতেই এধরনের পদক্ষেপ করছেন বলেই মনে হয়। সমস্ত অভিযোগই মিথ্যে। ইতোমধ্যেই আমরা হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেছি।

অন্যদিনে অভিযোগকারিণীর আইনজীবীর দাবি, শ্রেয়াংশ মিথারের দাবি, তার মক্কেলের সঙ্গে ওই অভিনেতার সম্পর্কের যথেষ্ট প্রমাণ রয়েছে, তারপরেও তিনি এই সম্পর্ক অস্বীকার করে চলেছেন।

এদিকে,অভিযোগকারিণী বলেন, ২০২১ সালের ডিসেম্বরে তাদের প্রথম দেখা হয়। এরপর ২০২২-এর সালের জানুয়ারি থেকে তিনি অভিনেতার সঙ্গে তিনি ডেট করছিলেন। তারা ২০২২-এর ৯ জানুয়ারি ঘনিষ্ঠ হয়েছিলেন। বিয়ের আগে শারীরিকভাবে ঘনিষ্ঠতা নিয়ে তার আপত্তি থাকা সত্ত্বেও অভিযুক্ত তার সঙ্গে যৌন সম্পর্কে বারবার লিপ্ত হন। বিয়ের মিথ্যে প্রতিশ্রুতি দিতে থাকেন।

তার দাবি, তিনি অন্য আরও এক অভিনেত্রীর সঙ্গেও একইভাবে প্রতারণা করছেন। তিনি সব জানতে পারলে তাকেও হুমকি দিতে থাকেন অভিনেতা। এদিকে তার কাছ থেকে নেয়া চার লাখ টাকাও তিনি ফেরত দিতে চাইছেন না।

 

এ সম্পর্কিত আরও পড়ুন