আর্কাইভ থেকে বিনোদন

প্রেমিকারাই ভালো, দোষ আমার মধ্যেই : সালমান

বলিউডের অন্যতম সফল অভিনেতা তিনি। খ্যাতি, যশ, প্রতিপত্তি, অভাব নেই কোনও কিছুরই। সব থেকেও জীবনে নেই ভালবাসার মানুষ। আদৌ কি বিয়ে করবেন তিনি, প্রায়ই এ প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে। 'কিসি কি ভাই কিসি কি জান'-এর প্রচারেও এ বিষয়ে জানতে চাওয়া হয় তার কাছে। বলছিলাম বলিউডের ভাইজান সালমান খানের কথা।

সালমান বলেন, "যখন ঈশ্বর চাইবেন, তখনই হবে। বিয়ের জন্য দু'জন মানুষ দরকার। প্রথম বার বিয়েটা হয়নি। কারণ আমি যখন ‘হ্যাঁ’ বলেছিলাম, অন্য জন ‘না’ বলেছিল। তার পর যখন এক জন ‘হ্যাঁ’ বলল, আমি ‘না’ বললাম।"

বিয়ের জন্য এখনও সময় আছে। এমনটাই মনে করেন সালমান। তার কথায়, "এখনও সময় আছে। আমার বয়স ৫৭। এই বিয়েটাই প্রথম আর শেষ হবে। স্ত্রী হবে একজনই।"

সালমানের জীবনে প্রেম এসেছে বারবার। কিন্তু তার কোনও সম্পর্কই শেষমেশ টেকেনি। এ বিষয়ে তিনি বলেন, "আমার সব প্রাক্তন প্রেমিকারাই ভাল। দোষ আমার মধ্যেই। যখন প্রথম জন চলে গেল, দোষ তার হতে পারত। দ্বিতীয় এবং তৃতীয় জনের ক্ষেত্রেও তা-ই হতে পারে। কিন্তু যখন চতুর্থ জন চলে গেল, সন্দেহ জাগল। সমস্যাটা আদৌ ওদের না আমার। পঞ্চম ক্ষেত্রে হয়ত বিষয়টা ৬০:৪০। কিন্তু যখন অন্যরাও চলে গেল, তখন বুঝলাম দোষটা আমারই।"

ভেঙে যাওয়া প্রেম নিয়ে আক্ষেপ নেই, এমনটা নয়। তবে প্রাক্তনরা খুশি থাকুক, এমনটাই চান সালমান।'আমার মধ্যেই দোষ আছে'!

এ সম্পর্কিত আরও পড়ুন