আর্কাইভ থেকে ফুটবল

ড্র করে অপেক্ষা বাড়ল নাপোলির

লাৎসিওর বিপক্ষে ইন্টার মিলানের জয়ের ফলে শিরোপা থেকে মাত্র একটি জয়ের দূরত্বে ছিল নাপোলি। সালেরনিতানারের বিপক্ষে এগিয়ে গিয়ে আশাও জাগাল ৩৩ বছর পর সিরি আ জয়ের, কিন্তু উঁকি দেওয়া সেই সম্ভাবনা ড্র করে অপেক্ষা আরেকটু বাড়ল নেপলসের ক্লাবটির।

রোববার নাপোলির ঘরের মাঠ ডিয়েগো আরমান্ডো ম্যারাডোনা স্টেডিয়ামে ইতালির শীর্ষ লিগে ম্যাচটি ড্র হয় ১-১ গোলে। মাথিয়াস অলিভেরা স্বাগতিকদের এগিয়ে দেওয়া পর সমতা টানেন বুলায়ে দিয়া।

দিনের অন্য ম্যাচে পয়েন্ট তালিকার দুইয়ে থাকা লাৎসিও এগিয়ে থেকেও ইন্টারের কাছে হেরে যায় ৩-১ গোলে। ৩২ ম্যাচে ৭৯ পয়েন্ট নিয়ে শিরোপা জয়ের আর নাপোলির আর কোন বাঁধা নেই বললেই চলে। সমান ৩২ ম্যাচ খেলে দ্বিতীয় স্থানে আছে লাৎসিও পয়েন্ট ৬২ পয়েন্ট। ৫৬ পয়েন্টে চারে ইন্টার মিলান। এক ম্যাচ কম খেলে ৫৯ পয়েন্ট নিয়ে তিনে আছে যুভেন্টাস।

জিতলেই শিরোপা নিশ্চিত, এই ভাবনা ৬২ মিনিটে লেফট ব্যাক ম্যথিয়াস ওলিভেরার গোলে এগিয়ে গিয়ে গ্যালারির নীল সমুদ্রে গর্জন তুলেছিল। কিন্তু শেষ পর্যন্ত আর আজ উৎসব হলো না নাপোলির। ৮৪ মিনিটে সেই গোল শোধ করে দিয়ে নাপোলির উৎসবের অপেক্ষা বাড়িয়ে দিল সালেরনিতানা। সমতা ফেরানো গোলটি করেন সেনেগালের ফরোয়ার্ড দিয়া।

 

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন