আর্কাইভ থেকে ফুটবল

৮০ টা গার্লফ্রেন্ড প্রসঙ্গে যা বললেন নাসিরের স্ত্রী

একটা সময় বাংলাদেশ দলে নির্ভরযোগ্য ব্যাটসম্যান ছিলেন নাসির হোসেন। চাপে পড়া দলের হাল ধরে পেয়ে গিয়েছিলেন ‘মিস্টার ফিনিশার’ উপাধি। কিন্তু পড়তি ফর্ম ও মাঠের বাইরের নানান কর্মকাণ্ডের কারণে নাসির বাদ পড়েন জাতীয় দল থেকে।

তবে এবারের বিপিএলের নবম আসরে ব্যাট-বল হাতে অলরাউন্ড পারফর্ম করে সবার নজর কেড়েছিলেন ঢাকা ডাইনামাইটসকে নেতৃত্ব দেওয়া নাসির হোসেন। অনেকের মনে করছিল, ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে সুযোগ পাচ্ছেন নাসির। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জায়গা দেয়নি এই অলরাউন্ডারকে।

সম্প্রতি স্বস্ত্রীক তামিমাকে নিয়ে এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নাসির। সেখানে নাসির তার আলোচিত ৮০টা গার্লফ্রেন্ড ইস্যু নিয়ে কথা বলেন তার স্ত্রী তামিমা।

তামিমা বলেন, ‘যে কোনো পেশায় থেকে একটা স্ত্রী কিংবা গার্লফ্রেন্ড মেইনটেইন করাই তো কঠিন, সেখানে ৮০টা গার্লফ্রেন্ড থাকবে এটি পুরোই গুজব। যদি সংখ্যাটা ২-৪ জন হতো তাহলেও একটা কথা ছিল, কিন্তু এটা পুরোটাই গুজব।’

নাসিরের স্ত্রী মনে করেন, ‘বিয়ের পর অনেকখানিই বদলে গেছেন নাসির। তিনি বলেন, ‘বিয়ের আগে নাসিরের জীবন অন্যরকম ছিল। বিয়ের পর ওর জীবন পরিবারকেন্দ্রিক হয়ে গিয়েছে। ওর মধ্যে অনেক পরিবর্তন এসেছে।’

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন