আর্কাইভ থেকে বিনোদন

শ্বশুরবাড়িতে প্রথম রাত, কিন্তু বরের দেখাই পেলেন না সুদীপ্তা!

১ মে জাঁকজমকপূর্ণ বিয়ে করেন টলি অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। পাত্র স্মিতা বক্সীর পুত্র তৃণমূল নেতা সৌম্য বক্সী। তিন বছরের সম্পর্ক সুদীপ্তা-সৌম্যর।

কপালে চন্দন, পরনে লাল বেনারসি, সোনার গয়না—আদ্যোপান্ত বাঙালি সাজে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। বুধবার (৩ মে) সুদীপ্তার ঘরোয়া বৌভাত। বৃহস্পতিবার (৪ মে) রিসেপশন পার্টি রয়েছে শহরের এক অভিজাত ক্লাবে। শ্বশুরবাড়িতে সবে এক দিন কেটেছে সুদীপ্তার। তবে বিয়ে করে ঢোকার পর থেকে বরের মুখ দেখতে পাননি অভিনেত্রী। যদিও শাশুড়ি স্মিতা বক্সী ও শ্বশুরবাড়ির সকলের প্রশংসায় পঞ্চমুখ সুদীপ্তা।

অভিনেত্রীর কথায়, ‘‘আমার কাছে বাড়িটা নতুন নয়। তিন বছর ধরে যাতায়াত করছি। সবাই খুব ভাল। তবে আমারও দায়দায়িত্ব রয়েছে তাদের প্রতি। সুন্দর একটা নোয়া দিয়েছেন শাশুড়ি। তবে এই বাড়িতে ঢোকার পর থেকেই শুধু উপহার পেয়ে যাচ্ছি।’’

কিন্তু স্বামী সৌম্যর দেখা নেই। আসলে কালরাত্রি নিয়ম নিষ্ঠাভরে পালন করেছেন সুদীপ্তা। তাই শ্বশুরবাড়িতে ঢোকার পর থেকে আলাদা ঘরেই থেকেছেন। বুধবার ফুলশয্যা। খানিকটা রসিকতা করেই সুদীপ্তা বলেন, ‘‘আসলে ওদের বাড়িতে নিয়মের কড়াকড়ি। আর এমনিতেই বৃহস্পতিবারের অনুষ্ঠানের আয়োজন নিয়ে চাপ রয়েছে, আমার মনে হয় আজকে রাতেই যা বলার বলবে।’’

বিয়ের দিন শাড়িতে সাজলেও রিসেপশনের দিন লেহঙ্গা পরবেন সুদীপ্তা। তবে সেই লেহঙ্গাটা কলকাতার নামজাদা এক পোশাকশিল্পীরই বানানো। আপাতত দুপুরের ভাতকাপড়ের অনুষ্ঠানে ব্যস্ত এ অভিনেত্রী।

এ সম্পর্কিত আরও পড়ুন